whatsapp channel

Srijla Guha: বাথটাবে কার সাথে রোম‍্যান্সে মাতলেন সৃজলা!

জান কুমার শানু (Jaan Kumar Shanu) মূলতঃ কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘর থেকে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তাঁর নামের সাথে বিখ্যাত গায়ক কুমার শানু (Kumar Shanu)-র নাম যুক্ত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জান কুমার শানু (Jaan Kumar Shanu) মূলতঃ কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘর থেকে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তাঁর নামের সাথে বিখ্যাত গায়ক কুমার শানু (Kumar Shanu)-র নাম যুক্ত থাকলেও জান তাঁর মা রীতা (Rita)-র গর্ভে থাকাকালীন শানু ও রীতার বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছিল। জানকে একাই বড় করে তুলেছেন রীতা। জান জানিয়েছেন, কোনোদিনই তাঁর বাবা কুমার শানু তাঁর কেরিয়ার গড়তে কোনোরকম সাহায্য করেননি। বিগ বসের ঘরে জানকে অনেকে স্নেহ করলেও তাঁর শান্ত স্বভাব নিয়ে কিছু প্রতিযোগী মজা করতেন। শোয়ের মাঝপথে এলিমিনেট হয়ে গিয়েছিলেন জান। এরপর থেকে কেরিয়ারের প্রতি ফোকাস করেন তিনি। তবে চলতি বছরের শেষে আপাতদৃষ্টিতে শান্ত জান সকলকে চমকে দিলেন তাঁর নতুন মিউজিক ভিডিওর মাধ্যমে।

Advertisements

19 শে ডিসেম্বর রিলিজ করেছে জানের নতুন মিউজিক ভিডিও ‘মন’। এটি রোম‍্যান্টিক ঘরানার গান নিয়ে তৈরি। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি এই মিউজিক ভিডিওতে শুধুমাত্র সঙ্গীতশিল্পী নন, অভিনেতার ভূমিকাতেও দেখা মিলেছে জানের। তাঁর বিপরীতে অভিনয় করেছেন সৃজলা গুহ (Srijla Guha)। ভিডিও জুড়ে সৃষ্টি হয়েছে রোম‍্যান্টিক পরিবেশ। স্বল্পবাস সৃজলার সাথে অর্ধনগ্ন জানের বাথটাব রোম‍্যান্স নজর কেড়েছে। কখনও সৃজলাকে কাছে টেনে নিয়েছেন তিনি। ঘরের চারিদিকে মোমবাতি জ্বালানো। তার মধ্যেই সাদা কুর্তি ও শর্টসে উন্মুক্ত পায়ে সৃজলা তুলেছেন ঝড়। দীর্ঘদিন পর বাংলার বুকে এই ধরনের মিউজিক ভিডিও লঞ্চ হল এবং তাও ক্রিসমাসের প্রাক্কালে।

Advertisements

হিমেল হাওয়ার রেশ ছুঁয়ে গেল উষ্ণ ‘জান’। ‘মন’-এর সঙ্গীত পরিচালনা করেছেন শিলাদিত্য সোম (Shiladitya Shom)। গানের কথা লিখেছেন সোহম মজুমদার (Soham Majumdar)। এককথায় জানের সাথে সৃজলার অনস্ক্রিন রসায়ন অনবদ্য। 19 শে ডিসেম্বর ‘মন’ রিলিজ করতেই তা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। জানের অনুরাগীদের একাংশ কমেন্ট সেকশন ভরিয়ে দিয়েছেন আগুনের ইমোজিতে। মিউজিক ভিডিওটি পছন্দ হয়েছে সৃজলার অনুরাগীদেরও।

Advertisements

এর আগেও জান বারবার চেষ্টা করেছেন মিউজিক ভিডিও বানাতে। নিজের গায়কী নিয়ে যথেষ্ট হার্ডওয়ার্ক করতে হয়েছে তাঁকে। তবে ‘মন’ রিলিজ করার পর বোধহয় গায়কের নাম শুধুমাত্র ‘জান’ লেখা যায়। কারণ পিতৃপরিচয় নয়, তিনি প্রমাণ করে দিয়েছেন নিজের স্বতন্ত্রতা।

Advertisements

whatsapp logo
Advertisements