whatsapp channel

Nia Sharma: কাজের অভাবে ভুগছেন অভিনেত্রী নিয়া শর্মা!

গত দুই বছর ধরে নিয়া শর্মা (Nia Sharma)-কে বেশ কয়েকটি মিউজিক ভিডিওয় দেখা গিয়েছে। তাঁকে নিত্যনতুন ফটোশুট করতে দেখা যায়। সেগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কিন্তু ‘নাগিন 4’-এর পর নিয়াকে…

Avatar

গত দুই বছর ধরে নিয়া শর্মা (Nia Sharma)-কে বেশ কয়েকটি মিউজিক ভিডিওয় দেখা গিয়েছে। তাঁকে নিত্যনতুন ফটোশুট করতে দেখা যায়। সেগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কিন্তু ‘নাগিন 4’-এর পর নিয়াকে আর টেলিভিশনের পর্দায় কোনো সিরিয়ালে অভিনয় করতে দেখা যায়নি। তবে 2020 সালে তাঁকে ‘ফিয়ার ফ্যাক্টর: খতরোঁ কে খিলাড়ি’-তে অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল। এই শো জিতেছিলেন নিয়া। অনেকে বলছেন নিয়ার হাতে কাজের অভাব। ফলে তাঁর আর্থিক সমস্যা দেখা দিয়েছে। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন নিয়া।

নিয়া জানালেন, তিনি দুই বছরের জন্য টেলিভিশন থেকে বিরতি নিয়েছিলেন। কারণ একাধিক বড় প্রজেক্টের সাথে যুক্ত ছিলেন নিয়া। পাশাপাশি প্রচুর মিউজিক ভিডিওতে কাজ করার কারণে তাঁকে সারা বছর ধরে প্রোমোশনের কাজে যুক্ত থাকতে হয়েছিল। কিন্তু তার মধ্যেও বহু কাজের প্রস্তাব এসেছিল নিয়ার কাছে। পছন্দ না হওয়ার কারণে অধিকাংশ প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। ফলে অনেকে ভাবতে শুরু করেছেন, নিয়ার হাতে কাজ নেই।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

নিয়া জানান, কয়েক মাস আগে তাঁর সম্পর্কে একটি গুঞ্জন তৈরি হয়েছিল। বলা হচ্ছিল, তাঁর হাতে নাকি প্রচুর অর্থ রয়েছে। এছাড়াও মুম্বইয়ের বুকে রয়েছে বেশ কয়েকটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট। কিন্তু পরবর্তীকালে এই গুঞ্জন যাঁরা তৈরি করেছিলেন, তাঁরাই বলতে থাকেন, নিয়ার হাতে কাজ নেই। তবে নিয়া জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি আবারও ফিরতে চলেছেন টেলিভিশনের পর্দায়।

‘এক হাজারোঁ মে মেরি বহেনা হ্যায়’-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন নিয়া। এরপর একের পর এক সিরিয়ালে অভিনয় করলেও ‘নাগিন 4’-এর মাধ্যমে তিনি সর্বাধিক পরিচিতি লাভ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)