whatsapp channel

Ahona Dutta: ‘মাকে মুক্ত করে দিয়েছি’, সম্পর্কের বর্ষপূর্তিতে মুখ খুললেন ‘মিশকা’ অহনা

সিরিয়ালে একসঙ্গে কাজ করতে করতে অনেক সম্পর্কই গড়ে ওঠে। কিছূ কিছু সম্পর্ক শেষ হয়ে যায় প্রোজেক্টের সঙ্গে সঙ্গে। আবার কিছু সম্পর্ক টিকেও যায়। অহনা দত্ত (Ahona Dutta) এবং দীপঙ্কর রায়ের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সিরিয়ালে একসঙ্গে কাজ করতে করতে অনেক সম্পর্কই গড়ে ওঠে। কিছূ কিছু সম্পর্ক শেষ হয়ে যায় প্রোজেক্টের সঙ্গে সঙ্গে। আবার কিছু সম্পর্ক টিকেও যায়। অহনা দত্ত (Ahona Dutta) এবং দীপঙ্কর রায়ের সম্পর্কটা নিয়ে কম জলঘোলা হয়নি টেলি পাড়ায়। বিশেষ করে অহনার মা এই সম্পর্কে সম্মতি না দেওয়ায় অনেকেই কাঠগড়ায় তুলেছিলেন মেয়েকে। সমস্ত প্রতিকূলতার মধ্যে দিয়েও সম্পর্কটা টিকিয়ে রেখেছেন অহনা। সম্প্রতি এক বছর পূর্ণ হয়েছে তাঁদের সম্পর্কের।

Advertisements

‘অনুরাগের ছোঁয়া’র হাত ধরে অভিনয় জগতে পা রেখেছেন অহনা। ডান্স বাংলা ডান্স এর মাধ্যমে প্রথম লাইমলাইটে আসেন তিনি। তবে অনুরাগের ছোঁয়ার দৌলতে এখন মিশকা নামেই জনপ্রিয় হয়ে উঠেছেন অহনা। এই সিরিয়ালের সেটেই মেকআপ আর্টিস্ট দীপঙ্কর রায়ের সঙ্গে পরিচয় তাঁর। ডিসেম্বর মাসে সম্পর্কের এক বছর পূর্তি হল তাঁদের। এই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি মিষ্টি পোস্ট শেয়ার করেছেন অহনা।

Advertisements

Ahona Dutta: 'মাকে মুক্ত করে দিয়েছি', সম্পর্কের বর্ষপূর্তিতে মুখ খুললেন 'মিশকা' অহনা

Advertisements

প্রেমিকের সঙ্গে একটি আদুরে ছবি শেয়ার করে একটি বড়সড় ক্যাপশন লিখেছেন অভিনেত্রী। পরস্পরকে চেনার এই এক বছরে অনেক উত্থান পতনের মধ্যে দিয়ে গিয়েছেন তাঁরা। অনেকের অনেক সমালোচনা সহ্য করেও একে অপরকে আগলে রেখেছেন দুজনে। সম্পর্কের বর্ষপূর্তিতে একটি রিসর্টে সময় কাটিয়েছেন দুজনে। প্রেমিককে সোনার হার উপহার দিয়েছেন অহনা। দীপঙ্কর তাঁকে দিয়েছেন আংটি। সংবাদ মাধ্যমকে অহনা বলেন, অনেক সম্পর্ক মাত্র কয়েক দিনেই শেষ হয়ে যায়। কিন্তু তাঁরা এত প্রতিকূলতার মধ্যে দিয়েও এক বছর পূর্ণ করেছেন। অনেকের নেতিবাচক মন্তব্য শুনেছেন। এখন অবশ্য সেসব কমেছে। তবে এই এক বছর তাঁকে আগলে রেখেছিলেন দীপঙ্কর, জানান অহনা।

Advertisements

তবে একদিকে যেমন তিনি দীপঙ্করকে পেয়েছেন নিজের জীবনে, তেমনি দূরত্ব বেড়ে গিয়েছে নিজের মায়ের থেকে। অহনার এই সম্পর্কটা মেনে নিতে পারেননি তাঁর মা। প্রেমিকের জন্য বাড়ি ছেড়েছেন অভিনেত্রী। এখন তাঁরা আলাদা থাকেন। মেয়ের সম্পর্ক এখনো মানতে পারেননি মা। এ বিষয়ে অহনা বলেন, মাকে মুক্ত করে দিয়েছেন তিনি। এমন জীবনই হয়তো চেয়েছিলেন তাঁর মা। বন্ধুদের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন তিনি। আর মাকে আনন্দে দেখে খুশি অহনাও।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই