বাবার কোলে দোল খাচ্ছে পুঁচকে ‘মহারাজ’, একরত্তি ইউভানের সঙ্গে প্রেমালাপ সারলেন শুভশ্রী

কলকাতায় তেমন ঠাণ্ডা না থাকলেও হালকা শীতের আমেজ রয়েছে। আর এই শীতের দুপুরে পুঁচকে ছেলের সঙ্গে খুনসুটিতে করতে বেশ দারুন লাগে, অন্তত রাজ ও শুভশ্রীর পোস্ট দেখলে এমনটাই মনে হয়।…

HoopHaap Digital Media

কলকাতায় তেমন ঠাণ্ডা না থাকলেও হালকা শীতের আমেজ রয়েছে। আর এই শীতের দুপুরে পুঁচকে ছেলের সঙ্গে খুনসুটিতে করতে বেশ দারুন লাগে, অন্তত রাজ ও শুভশ্রীর পোস্ট দেখলে এমনটাই মনে হয়। এই খুদে চক্রবর্তী তাঁর মায়ের মতই ক্যামেরার সামনে খুব সাবলিল। ক্যামেরা চললেই তিনি লেন্সের সোজাসুজি চোখ রাখেন। ছোটবেলায় আগে আমাদের শেখাতেন স্টুডিওর কাকুরা এই এইদিকে তাকাও বা এই আঙ্গুলের দিকে তাকাও, তারপর ক্যামেরার ফ্ল্যাশলাইট চোখে আসত। কিন্তু এই খুদে অপারেশন থিয়েটার থেকেই সোশ্যালে বন্ধুত্ব করে নিয়েছেন এমনকি ক্যামেরার সঙ্গেও হাত মিলিয়ে নিয়েছেন।

শুধু শুভশ্রী একা নন, রাজ নিজেও ছেলের সঙ্গে বিভিন্ন ধরণের ছবি পোস্ট করেন। ছেলের বিভিন্ন মুড রাজ ক্যাপচার করেন এবং তা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। বলিউডের মার্কেটে যেমন তৈমুর হিট, তেমনই টলিউডের মার্কেটে রাজ করছেন শুভশ্রীর ‘মহারাজ’। সম্প্রতি ইউভানের একটি ছবি ও শর্ট ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী, যেখানে ইউভান একটি পিঙ্ক দোলনায় শুয়ে দোল খাচ্ছে আর ক্যাপশনে লেখা আছে ‘maharaj love love love love’।

মা হওয়ার পর শুভশ্রীর জীবন আনন্দে ভরে উঠেছে তা তাঁর সমস্ত পোস্ট দেখে বলাই যায়। মাতৃত্বের স্বাদ নেওয়ার পরেও শরীর চর্চায় মন দিয়েছেন তিনি, এমনকি সিনেপর্দায় আসতে চলেছে তাঁর নতুন ছবি। হ্যাঁ, মা হওয়ার পর শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রথম ছবি আসতে চলেছে সিনেপর্দায়, নাম- ‘হাবজি গাবজি’। যারা ফোনের প্রতি আসক্তি তাঁদের লাইফস্টাইল নিয়ে ভিন্ন ধারায় তৈরি হয় এই ‘হাবজি গাবজি’। এছাড়াও পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি ‘বিসমিল্লাহ’ ছবিতে।

Leave a Comment