whatsapp channel

ব্যালেরিনা ড্যান্সে সুপার হট ভঙ্গিমায় জ্যাকলিন ফার্নান্ডেজ, সোশ্যালে ভাইরাল তিনি

মখমলে সেই শরীর। এক্কেবারে দাগহীন-মেদহীন। সাদা পোশাকে উপচে পড়ছে তাঁর যৌবন। কথা হচ্ছে 'শ্রীলঙ্কান সুন্দরী' জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় বরাবর অ্যাক্টিভ এই সুন্দরী অভিনেত্রী। কিছুদিন আগেই ভূত পুলিশের শ্যুটিং…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মখমলে সেই শরীর। এক্কেবারে দাগহীন-মেদহীন। সাদা পোশাকে উপচে পড়ছে তাঁর যৌবন। কথা হচ্ছে ‘শ্রীলঙ্কান সুন্দরী’ জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় বরাবর অ্যাক্টিভ এই সুন্দরী অভিনেত্রী। কিছুদিন আগেই ভূত পুলিশের শ্যুটিং শেষ করে মুম্বাই ফেরেন তিনি। কিন্তু ফিরে এসেও চুপটি করে বসে নেই তিনি। সাদা পোশাকে ব্যালেরিনা ড্যান্সে সবাইকে আবারও চমকে দিলেন ভাইজানের অন্তরঙ্গ বান্ধবী জ্যাকলিন।

Advertisements

Advertisements

এদিন জ্যাকলিন ইনস্টাগ্রামে ব্যালেরিনা ডান্স স্টাইলে বেশকিছু ছবি পোস্ট করেছেন যা দেখে আনন্দে আপ্লুত ক্যাটরিনার অনুরাগীরা। এমন ফ্লেক্সিবেল কাঠামো দেখে অনেকেই চোখ টাটাচ্ছেন। যখন তখন যেমনতেমন করে নিজেকে দুমড়ে মুচড়ে ফেলছেন অভিনেত্রী।

Advertisements

Advertisements

জ্যাকলিন কি তবে নতুন কোন শ্যুটিং এর প্রস্তুতি নিচ্ছেন? না একদমই না। আসলে ‘She Rox Life’ বলে একটি অনুষ্ঠানে জ্যাকলিন পারফর্ম করছেন। তারই প্রস্তুতি চলছে তাঁর ব্যক্তিগত স্টুডিওতে। সম্প্রতি এই অনুষ্ঠানের টিজার হিসাবে মঙ্গলবার এই ছবিগুলি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ‘গেন্দা ফুলের’ জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)।

জ্যাকলিনের এমন হট অবতার দেখে সেই পোস্টে কমেন্ট করেছেন বলিউডের অনেক নায়িকাই, এই যেমন ইয়ামি গৌতম লিখেছেন Amazing। উর্বশী লিখেছেন Legs। এমনিতেই জ্যাকলিন ভীষণ ফিটনেস ফ্রিক, মাঝে মধ্যেই নিজের ফিটনেসের ছবি শেয়ার করেন অভিনেত্রী।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media