Bengali SerialHoop PlusHoop Trending

ওম-মিমির ঘরোয়া বৌভাত, ফাটাফাটি মেনুর পাশাপাশি দেদার নাচে মশগুল নব দম্পতি

সদ্য সাতপাকে বাঁধা পড়লেন বাংলা টেলিভিশন জগতের সুপরিচিত মুখ মিমি ও ওম। ওদের বিয়েতে হয়নি কন্যা সম্প্রদান, এমনকি বিয়ের সময় বরের কপালেও সিঁদুর তুলে দেন । একটু ছক ভাঙ্গা নিয়মেই বিয়ে করেন এই দম্পতি। রীতিমত বৈদিক মন্ত্র উচ্চারণের মধ্যে দিয়ে মিমি বিয়ে করেন ওম-মিমি। বিয়ের মঞ্চে ধ্বনিত হয় রবীন্দ্রনাথের আনন্দলোকে মঙ্গলালকে। এছাড়াও সংস্কৃত মন্ত্রের ইংলিশ উচ্চারণ হয় ওই মঞ্চে।

এই বিয়েতে প্রথম একজন মহিলা পুরোহিত বিয়ে দিলেন। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ সিনেমায় ঠিক যেমন ভাবে বিয়ে দেওয়া হয় গল্পের নায়িকা ও নায়ককে, ঠিক একইভাবে বিয়ে করেন এই দম্পতি। বিয়ের অনুষ্ঠান যেমন পরিপাটি করে শেষ করেছেন ওম-মিমি, ঠিক তেমন যত্ন নিয়ে বৌভাতের অনুষ্ঠানও সম্পন্ন করেন। প্রসঙ্গত, গত বছরেই আইনি বিয়ে সেরে ফেলেছেন ওম ও মিমি। তার মাস খানেকের মধ্যেই বিয়ে করেন এই জুটি। প্রায় গত একমাস ধরে আইবুড়ো ভাত, ব্যাচেলার পার্টিতে মত্ত ছিলেন এরা, এরপরেই চার হাত এক করে নেন।

এর মধ্যে ছিল এই জুটির বৌভাতের অনুষ্ঠান। এদিন মিমির পরনে ছিল নীল ও পার্পল কম্বিনেশনের একটি শাড়ি। সঙ্গে ছিল মানানসই গহনা। ওমের পরনে ছিল সিগ্রিন রঙের শেরওয়ানি। ছিল বিশাল ভুরিভোজের থালা। বৌভাতের দিন শুধুই ভুরিভোজ দিয়ে পুরো অনুষ্ঠান শেষ করেননি, পাশাপাশি ওমের সঙ্গে চুটিয়ে নাচও করেন।

২০১১ সালে প্রথম দেখা হয় এই জুটির। রূপসী বাংলার আলোর বাসা ধারাবাহিক দিয়েই একসঙ্গে কাজ করেন এরা। এই ধারাবাহিক শেষ হওয়ার পর আর যোগাযোগ হয়নি এদের। শেষে ২০১৭তে ফের দেখা হয় এই জুটির। ভালো লাগা পরিণত হয় শুভ পরিনয়ে।

whatsapp logo