Hoop PlusBengali Serial

Promita Chakrabartty: ‘পেট না দেখালে চলত না!’ ওজন কমিয়ে কটাক্ষের মুখে প্রমিতা

Advertisements

বাংলা টেলি পাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী (Promita Chakrabartty)। বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। তাঁর মিষ্টি মুখ আর দক্ষ অভিনয় দর্শকদের প্রিয় তালিকায় থেকেছে দীর্ঘদিন। তবে শুধু নায়িকা হিসেবে নয়, গুরুত্বপূর্ণ পার্শ্ব অভিনেত্রীর চরিত্রেও তাঁর অভিনয় ছাপ ফেলেছে দর্শক মনে। তবে এখন আর তেমন ভাবে সিরিয়ালে দেখা যখন না কেন তাঁকে?

প্রমিতার বিরাট পরিবর্তন

ছোটপর্দার দীর্ঘদিনের পরিচিত প্রমিতা সম্প্রতি একটি কারণে উঠে আসেন চর্চায়। না সেটা কোনো নতুন সিরিয়াল বা অন্য প্রোজেক্টের জন্য নয়। হঠাৎ করেই নিজের মধ্যে আমূল পরিবর্তন আনেন তিনি। এক ধাক্কায় লক্ষণীয় ভাবে কমিয়ে ফেলেন ওজন। তাঁর এই পরিবর্তন খুব স্পষ্ট ভাবেই চোখে পড়েছিল নেটিজেনদের, যা অনেকেই ভালো ভাবে নিতে পারেননি। তীব্র ট্রোলের মুখে পড়তে হয়েছিল তাঁকে।

Promita Chakrabartty: 'পেট না দেখালে চলত না!' ওজন কমিয়ে কটাক্ষের মুখে প্রমিতা

ট্রোলের মুখে প্রমিতা

অভিনেতা রুদ্রজিৎ মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ রয়েছেন প্রমিতা। অভিনয়ের পাশাপাশি ভ্লগিংও করেন দুজনে। প্রায়ই নানান জায়গায় ঘুরতে যাওয়ার ছবি, ভিডিও শেয়ার করে থাকেন তাঁরা। সেই সব ছবিতে প্রমিতার দিকে ধেয়ে আসতে থাকে কটাক্ষ। ‘শুঁটকি মাছ’, ‘কঙ্কালসার চেহারা’র মতো কটুক্তিও শুনতে হয়েছে তাঁকে। তবে কোনো মন্তব্যেরই উত্তর দেননি প্রমিতা। এখনও সোশ্যাল মিডিয়ায় আগের মতোই সক্রিয় রয়েছেন তিনি। প্রায়ই নানান জায়গায় ঘুরতে যাওয়ার ছবি, ভিডিও শেয়ার করে থাকেন তাঁরা। সেই সব ছবিতে প্রমিতার দিকে ধেয়ে আসতে থাকে কটাক্ষ। ‘শুঁটকি মাছ’, ‘কঙ্কালসার চেহারা’র মতো কটুক্তিও শুনতে হয়েছে তাঁকে। তবে কোনো মন্তব্যেরই উত্তর দেননি প্রমিতা। এখনও সোশ্যাল মিডিয়ায় আগের মতোই সক্রিয় রয়েছেন তিনি।

প্রমিতার ভাইরাল ছবি

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি আবারও চর্চায় উঠে এসেছেন প্রমিতা। সোনালি পাড়ের কালো শাড়ির সঙ্গে হল্টারনেক স্লিভলেস ব্লাউজ পরেছেন তিনি। কানে বড় দুলের সঙ্গে খোলা চুল আর গ্ল্যাম মেকআপে ধরা দিয়েছেন প্রমিতা। তাঁর এই লুক দেখে অবাক হয়ে গিয়েছেন অনেকেই। অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়েছেন অনুরাগীরা। তবে একজন কটাক্ষ করেছেন, পেট না দেখালে কি ছবি তোলা হত না! তবে বরাবরের মতোই কোনও মন্তব্যেরই উত্তর দেননি প্রমিতা।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই