BollywoodHoop Plus

Emraan Hashmi: কাকে চুমু খেয়ে সারারাত ঘুমোতে পারেননি ‘সিরিয়াল কিসার’ ইমরান হাশমি!

শুরু হয়ে গিয়েছে ‘কফি উইথ করণ’-এর নতুন সিজন। কিন্তু একই সাথে ভাইরাল হয়ে চলেছে এই শোয়ের পুরানো পর্বের ভিডিও। এই ধরনের একটি ভিডিওর মাধ্যমেই জানা গিয়েছে, বলিউডের ‘সিরিয়াল কিসার’ ইমরান হাশমি (Emraan Hasmi) চুম্বন করার স্বপ্ন দেখেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-কে। ইমরানের প্যাশনেট চুম্বন পর্দায় দেখতে অনেকেই পছন্দ করেন। কিন্তু একবার এই চুম্বন করতে গিয়ে নায়িকার মুখে দুর্গন্ধের আভাস পেয়েছিলেন ইমরান। তবে সবচেয়ে উল্লেখযোগ্য ঘটনা হল বিদ্যা বালন (Vidya Balan)-কে ইমরানের চুম্বন।

2011 সালে নির্মিত ফিল্ম ‘দ্য ডার্টি পিকচার’-এ একাধিক বার ইমরান ও বিদ্যাকে চুম্বন করতে দেখা গেছে। কিন্তু তা লিপলক কিস ছিল না। ছিল শুধুই আলতো চুম্বন। তবে বিপদে পড়তে হয়েছিল 2013 সালে নির্মিত ফিল্ম ‘ঘনচক্কর’-এ বিদ্যাকে লিপলক কিস করেছিলেন ইমরান। কিন্তু এর ফলে তাঁর চোখে সারারাত ঘুম আসেনি। এই রহস্য মিডিয়ার সামনে ফাঁস করেছিলেন বিদ্যা। তাঁর সাথে সিদ্ধার্থ রায় কাপুর (Siddharth Ray kapoor)-এর বিয়ের পর ‘ঘনচক্কর’-এ অভিনয় করেছিলেন বিদ্যা। এখানেই ছিল ইমরানের ভয়ের কারণ। বিদ্যা অবশ্য এই ঘটনায় হেসে ফেলেছিলেন। তিনি বুঝতে পেরেছিলেন, ইমরান খুব ভয় পেয়েছেন।

কারণ বিদ্যার স্বামী সিদ্ধার্থ ছিলেন ‘ঘনচক্কর’ ফিল্মের প্রযোজক। চিত্রনাট্য অনুযায়ী, বিদ্যাকে চুম্বন করার পর ইমরান ভেবেছিলেন, সিদ্ধার্থ হয়তো রাগ করে তাঁকে পারিশ্রমিক দেবেন না। সেই সময় তাঁর পুত্রসন্তানের চিকিৎসার জন্য ইমরানের ওই টাকাটি প্রয়োজন ছিল। তবে সিদ্ধার্থ কিন্তু বিদ্যাকে চুম্বন করার কারণে ইমরানের একটি পয়সাও কাটেননি। 2015 সালে ‘হামারি অধুরি কহানি’ ফিল্মে আবারও দেখা গিয়েছিল বিদ্যা-ইমরান জুটিকে। দর্শকদের কাছে বরাবরই তাঁদের অনস্ক্রিন রসায়ন পছন্দের। তবে ‘ঘনচক্কর’ বা ‘হামারি অধুরি কহানি’ বক্স অফিসে সফল হয়নি।

তবে ধীরে ধীরে বড় হয়ে উঠছে ইমরানের পুত্রসন্তান। ফলে বর্তমানে ইমরান চুম্বন দৃশ্য অথবা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা কমিয়ে দিচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by ishqpanti (@ishq.mp4)

whatsapp logo