whatsapp channel

Sriparna Roy: জিভে জল আনা মেনু, অতিথিদের রসনা তৃপ্তিতে কী আয়োজন করেছিলেন শ্রীপর্ণা!

টেলি পাড়ায় এখন ঘন ঘন বিয়ের সানাই। গতকাল অর্থাৎ মঙ্গলবারই সাত পাকে বাঁধা পড়েছেন 'গাঁটছড়া' অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Roy)। ডাক্তার পাত্রের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন টেলি পাড়ার এই…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টেলি পাড়ায় এখন ঘন ঘন বিয়ের সানাই। গতকাল অর্থাৎ মঙ্গলবারই সাত পাকে বাঁধা পড়েছেন ‘গাঁটছড়া’ অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Roy)। ডাক্তার পাত্রের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন টেলি পাড়ার এই জনপ্রিয় অভিনেত্রী। নিজের বাড়ি বালিতেই বসেছিল শ্রীপর্ণার রাজকীয় বিয়ের আসর। উপস্থিত ছিলেন ‘গাঁটছড়া’ সিরিয়ালের বেশিরভাগ অভিনেতা অভিনেত্রীরা। সোশ্যাল মিডিয়ায় বিশেষ সক্রিয় না হওয়ায় নিজে বিয়ের ছবি শেয়ার না করলেও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নববধূ রূপে শ্রীপর্ণার ছবি।

Advertisements

জমকালো লাল সোনালি বেনারসী, সর্বাঙ্গে সোনার গয়না, মাথায় শোলার মুকুট, লাল চেলি আর কপালে চন্দনের কলকা এঁকে সাবেকি বাঙালি বধূর সাজেই সেজেছিলেন শ্রীপর্ণা। পাশে স্বামী শুভদীপ ভট্টাচার্যকেও দেখা গেল কয়েকটি ছবিতে। বেশ মানিয়েছে নতুন জুটিকে, ছবি দেখে এমনটাই মন্তব্য করেছেন নেটনাগরিকরা। শুভদীপ জানান, এত বড় একজন তারকা হয়েও শ্রীপর্ণা খুবই সহজ সরল, মাটির মানুষ। সবার সঙ্গে মিশে যান সহজে। এটাই সবথেকে বেশি পছন্দ শুভদীপের। শুধু তাই নয়, শুভদীপ জানান, শ্রীপর্ণার জন্যই নাকি ইঞ্জিনিয়ারিং ছেড়ে দিয়ে ডাক্তারি পড়া শুরু করেন তিনি। নব দম্পতির মিষ্টি রসায়ন, খুনসুটি ছবির দৌলতে ভাইরাল নেটপাড়ায়।

Advertisements

Sriparna Roy: জিভে জল আনা মেনু, অতিথিদের রসনা তৃপ্তিতে কী আয়োজন করেছিলেন শ্রীপর্ণা!

Advertisements

বিয়েতে জমজমাট আয়োজন করেছিলেন শ্রীপর্ণা। অতিথিদের আপ্যায়নে কোনো ত্রুটি রাখেননি তিনি। ভূরিভোজেরও আয়োজন ছিল বিশাল। প্রথম পাতে নানান স্যালাড থেকে শুরু করে বেবি বাটার নান, মিক্সড ভেজ, তাওয়া ফিশ, মাটন বিরিয়ানি, চিকেন টিক্কা মশালা, চাটনি, পাঁপড়ে অতিথিদের রসনা তৃপ্তির আয়োজন ছিল। অবশ্য বিয়ের মেনুতে যে বিরিয়ানি থাকবেই তা আগেই জানিয়েছিলেন শ্রীপর্ণা।

Advertisements

‘গাঁটছড়া’ সিরিয়াল নিয়ে বেশ ব্যস্ত অভিনেত্রী। জি বাংলার ‘মুকুট’এ অভিনয় শুরু করলেও তা ছেড়ে বেরিয়ে স্টার জলসায় পা রাখেন শ্রীপর্ণা। তবে বিয়ের জন্য বেশ কিছুদিনের ছুটি নিয়েছেন তিনি। বিয়ে মিটলেও সঙ্গে সঙ্গে শুটিং ফ্লোরে ফিরছেন না অভিনেত্রী। ভিয়েতনাম, থাইল্যান্ডে মধুচন্দ্রিমা সেরে ফুরফুরে মনে কাজে ফিরবেন শ্রীপর্ণা।

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই