BollywoodHoop Plus

Sajid Khan: সাজিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা চেয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর দারস্থ শার্লিন

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেছেন বিতর্কিত পরিচালক সাজিদ খান (Sajid Khan)। তাঁকে শো থেকে বের করে দেওয়ার দাবিতে দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল (Swati Maliwal) কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুর (Anurag Thakur)-কে চিঠি লিখেও কোনো লাভ হয়নি। এবার রীতিমত আন্দোলনের পথে যেতে চলেছেন সাজিদের হাতে হেনস্থা শিকার অভিনেত্রীরা। শার্লিন চোপড়া (Sherlyn Chopra) তাঁদের মধ্যে অন্যতম। এমনকি শার্লিন থানায় অভিযোগ দায়ের করেছেন সাজিদের বিরুদ্ধে। তবে ইতিমধ্যেই কাদা ছোঁড়াছুঁড়ি শুরু করে দিয়েছেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। বাধ্য হয়েই তাঁর উত্তর দিচ্ছেন শার্লিন।

গোটা দেশ যখন সাজিদকে শো থেকে বার করে দেওয়ার দাবিতে উত্তাল, রাখি সমর্থন জানিয়েছেন পরিচালককে। সাজিদের বিরুদ্ধে শার্লিন থানায় অভিযোগ জানালে তাঁকে ব্যক্তিগত আক্রমণ করেছেন রাখি। অযথাই তিনি শার্লিনের উদ্দেশ্য বলেছেন, সারা দেহে অজস্র প্লাস্টিক সার্জারি করিয়েছেন তিনি। এমনকি বিনা কারণে তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন রাখি। কিন্তু ছেড়ে দেওয়ার পাত্রী নন শার্লিনও। যোগ্য জবাব দিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

শার্লিন জানিয়েছেন, রাখি বিলাসবহুল হোটেলগুলিতে গিয়ে পার্টির আয়োজন করেন ও এই ধরনের পার্টিতে আমন্ত্রিত থাকেন। এছাড়াও চুক্তির মাধ্যমে পুরুষদের প্রেমিক ও স্বামী বানান। এরপর ওই পুরুষদের কাছ থেকে প্রচুর টাকা নেন রাখি। ফলে তাঁরা রাখির সাথে ব্রেক-আপ করতে বাধ্য হন।

পাশাপাশি শার্লিন জানিয়েছেন, যতক্ষণ না সাজিদকে জেলে পাঠানো হবে ততক্ষণ তাঁরা আন্দোলন চালিয়ে যাবেন। খুব শীঘ্রই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে (Eknath Shinde)-র কাছে কঠোর আইনি পদক্ষেপ নেওয়ার আবেদন করতে চলেছেন শার্লিন। এছাড়াও তাঁরা রাজ্যপালের কাছেও সাজিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আবেদন জানাবেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo