whatsapp channel

Vidyut Jammwal: তাজমহলের বাইরে এনগেজমেন্ট সারলেন ‘অ্যাকশন কিং’ বিদ্যুৎ জামওয়াল, পাত্রী কে!

বিদ্যুৎ জামওয়াল (Vidyut Jammwal)-এর রিলেশনশিপ স্টেটাস নিয়ে বরাবর সকলের মনে প্রশ্ন ছিল। শোনা গিয়েছিল, তাঁর প্রেমিকা রয়েছে। এবার ইতিহাস প্রসিদ্ধ তাজমহলের বাইরে দেখা মিলল বিদ্যুৎ ও তাঁর প্রেমিকা নন্দিতা মহতানি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিদ্যুৎ জামওয়াল (Vidyut Jammwal)-এর রিলেশনশিপ স্টেটাস নিয়ে বরাবর সকলের মনে প্রশ্ন ছিল। শোনা গিয়েছিল, তাঁর প্রেমিকা রয়েছে। এবার ইতিহাস প্রসিদ্ধ তাজমহলের বাইরে দেখা মিলল বিদ্যুৎ ও তাঁর প্রেমিকা নন্দিতা মহতানি (Nandita Mahtani)-র। সেখানেই এনগেজমেন্ট হল বিদ্যুৎ ও নন্দিতার।

Advertisements

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিদ্যুৎ ও নন্দিতার ছবি। বিদ্যুতের পরনে রয়েছে সাদা পোশাক ও নন্দিতার পরনে রয়েছে সাদা টপ ও ফ্লোরাল স্কার্ট। দুজনের চোখে রয়েছে সানগ্লাস। নন্দিতার কাঁধে রয়েছে ছোট্ট স্লিং ব্যাগ। দুজনে দুজনের হাতে হাত রেখে ছবি তুলেছেন। সেইসময় দেখা গেছে নন্দিতার রিং ফিঙ্গারে জ্বলজ্বল করছে আংটি। তাই দেখে অনেকের মনে হয়েছে, তাঁরা দুজনে হয়তো তাজমহলের বাইরেই এনগেজমেন্ট করেছেন। কারণ তাজমহল প্রেমের প্রতীক। নিজেদের প্রেমকে পরিণতি দিতে হয়তো বিদ্যুৎ ও নন্দিতা হয়তো তাজমহলকে সাক্ষী রাখলেন।

Advertisements

Advertisements

প্রকৃতপক্ষে, তাজমহলে ঘুরতে গিয়েছিলেন নন্দিতা ও বিদ্যুৎ। কিন্তু হয়তো এনগেজমেন্ট তাঁদের আসল উদ্দেশ্য ছিল বলে মনে করা হচ্ছে। তবে তাঁরা নিজেদের এনগেজমেন্ট নিয়ে এখনও অবধি কোনো কথা বলেননি। নন্দিতা একজন ফ্যাশন ডিজাইনার। ডিনো মোরিয়া (Dino Morea)-র সঙ্গে যুগ্মভাবে একটি কোম্পানি চালান তিনি।

Advertisements

অপরদিকে কিছুদিন আগে বিদ্যুৎ ‘সনক’ ফিল্মের শুটিং শেষ করেছেন। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। আপাতত চলছে ‘সনক’-এর পোস্ট-প্রোডাকশনের কাজ। খুব শীঘ্রই রিলিজ করবে ‘সনক’।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media