whatsapp channel

অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান, পর্দায় ফিরছেন জোয়া-আসাদের জুটি!

হিন্দি ধারাবাহিকের দর্শকরা ২০১২ তে দেখেছিল কবুল হ্যায় (Qubool Hai)। জোয়া-আসাদের লাভস্টোরি বহু দর্শকের মনে দাগ কাটে। করণ সিং গ্রোভার তখনও বিপাশার স্বামী হয়ে ওঠেনি। হিন্দি ধারাবাহিকে সবে সবে গুটি…

Avatar

HoopHaap Digital Media

হিন্দি ধারাবাহিকের দর্শকরা ২০১২ তে দেখেছিল কবুল হ্যায় (Qubool Hai)। জোয়া-আসাদের লাভস্টোরি বহু দর্শকের মনে দাগ কাটে। করণ সিং গ্রোভার তখনও বিপাশার স্বামী হয়ে ওঠেনি। হিন্দি ধারাবাহিকে সবে সবে গুটি সাজাচ্ছেন। ঠিক তখনই ডাক আসে ৪ লায়ন্স ফিল্মস প্রযোজিত এবং জি টিভিতে প্রচারিত ‘কবুল হ্যায়’। এদিকে সুরভি জ্যোতিরও এই ধারাবাহিক ছিল প্রথম হাতেখড়ি। এই ধারাবাহিক দিয়েই করণ ও সুরভি দুজনেই বিশেষ পরিচিতি পায়। এবারে আসেতে চলেছে ‘কবুল হ্যায় সিজিন ২’। আসতে চলেছে আসাদ- জোয়া (Asad and Zoya) র লাভ স্টোরি।

 

View this post on Instagram

 

A post shared by Surbhi Jyoti (@surbhijyoti)

নাগিন ৩ করার পর সুরভির ফ্যান আপনে আপ বেড়ে গেছে। এদিকে করণের হাতে এটাই নতুন কাজ। দর্শকরা করণ-সুরভির নতুন রোম্যান্স দেখার আসায় বেশ উৎসাহী। তবে এবারের সিজিন ২ zee5 original এ দেখা যাবে। ২০২১ এর প্রথম দিক থেকে এর সম্প্রচার শুরু। পরিচালক মৃণাল অভিজ্ঞান ঝা এই সিজিনটিকে দশটি পর্বে দেখাবেন এবং ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি নিয়ে ভাবনাচিন্তা করছেন। সুতরাং আপনার যদি zee5 original সাবস্ক্রাইব করা থাকে অথবা এই অ্যাপ থাকে রবে আপনি নির্দ্বিধায় এই পুরনো লাভ বার্ডসকে আবার দেখতে পারবেন।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Premium (@zee5premium)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media