whatsapp channel

Nusrat Jahan: ফিনফিনে নেটের শাড়িতে নুসরত, নজর কাড়লো এই জিনিসটি

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-কে আবারও বড় পর্দায় কবে দেখা যাবে তা বোঝা যাচ্ছে না। তবে নিত্যনতুন ফটোশুটের উপরেই তাঁকে ভরসা করতে হচ্ছে। বছর প্রায় শেষ হতে চলল। কিন্তু নুসরতকে…

Avatar

Nilanjana Pande

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-কে আবারও বড় পর্দায় কবে দেখা যাবে তা বোঝা যাচ্ছে না। তবে নিত্যনতুন ফটোশুটের উপরেই তাঁকে ভরসা করতে হচ্ছে। বছর প্রায় শেষ হতে চলল। কিন্তু নুসরতকে জড়িয়ে বিতর্ক ছাড়া তাঁর স্টারডমের আর কোনও প্রমাণ পাওয়া যাচ্ছে না। সম্প্রতি ইন্সটাগ্রামে আরও কয়েকটি ছবি শেয়ার করলেন নুসরত।

নুসরতের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে পিচ রঙের নেটের শাড়ি। নেটের শাড়িটি ট্রান্সপারেন্ট। শাড়ি জুড়ে রয়েছে সোনালি রঙের সুতোর এমব্রয়ডারি ও চুমকি। শাড়ির পাড়ও গর্জাস। তাতে রয়েছে পর্যাপ্ত পরিমাণে চুমকির কারুকার্য। তার সাথে পিচ রঙের স্লিভলেস ব্লাউজ পরেছেন নুসরত। ব্লাউজ জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। ব্লাউজটি ডিপ নেক হলেও ক্লিভেজ আবৃত রয়েছে নুসরতের শাড়ির আঁচলে। চুলে বাঁধা খোঁপায় হলুদ রঙের গোলাপ ও সাদা পার্থেনিয়ামের সজ্জা ব্যবহার করেছেন অভিনেত্রী। হালকা মেকআপ করেছেন। ঠোঁট রাঙিয়েছেন পিচ পিঙ্ক রঙের লিপস্টিকে। হাতে রয়েছে স্টোন স্টাডেড বালা ও সোনালি রঙের ব্রেসলেট। সোনালি রঙের স্টাড রয়েছে কানে। গলায় রয়েছে সবুজ স্টোন বসানো সোনালি রঙের ভারি নেকপিস। নেকপিস জুড়ে রয়েছে মুক্তোর ঝুল্লি।

ছবিগুলি শেয়ার করে নুসরত লিখেছেন, আভিজাত্য। নুসরতের ছবির কমেন্ট বক্সে নজর কেড়েছে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র দেওয়া ভালো লাগার ইমোজি। দীর্ঘদিন বাদে নুসরতের ছবিতে ইমোজি দিয়ে ভালোবাসা জানালেন তাঁর ‘বোনুয়া’। একসময় মিমি ও নুসরতকে একসাথে দেখাই যাচ্ছিল না। এমনকি দুজনেই এড়িয়ে গিয়েছেন দুজনের প্রসঙ্গ। তবে নুসরত-পুত্র ঈশান (Yishaan J.Dasgupta)-র জন্মের পর তার জন্য উপহার পাঠিয়েছিলেন মিমি।

নুসরতের মুক্তিপ্রাপ্ত শেষ ফিল্ম ছিল ‘স্বস্তিক সংকেত’ যা বক্স অফিসে ফ্লপ হয়েছে। এণা সাহা (Ena Saha)-র প্রযোজনায় তৈরি ফিল্ম ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-তে একসাথে কাজ করেছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জুটি। ফিল্মের শুটিং হয়ে গেলেও নুসরত ও যশের অসহযোগিতার কারণে বন্ধ রয়েছে পোস্ট প্রোডাকশনের কাজ।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo