Hoop PlusTollywood

Durnibar Saha: দ্বিতীয় বিয়ের ফুলশয্যায় মোহরের কাছাকাছি দুর্নিবার!

বিয়ের দিন থেকেই ক্রমশ ট্রোল হয়ে চলেছেন দুর্নিবার সাহা (Durnibar Saha) ও তাঁর দ্বিতীয় স্ত্রী ঐন্দ্রিলা মোহর সেন (Oindrila Mohor Sen)। গত বৃহস্পতিবার, 9 ই মার্চ রীতিমত রাজকীয় ভাবেই সাতপাকে বাঁধা পড়েছেন দুর্নিবার ও ঐন্দ্রিলা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র পিআর ম্যানেজার ঐন্দ্রিলাকে হাত ধরে ছাদনাতলা অবধি এগিয়ে দিয়েছেন বুম্বাদা। বিয়েতে আমন্ত্রিত হওয়া সত্ত্বেও উপস্থিত না থাকতে পেরে সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছাবার্তা জানিয়ে মারাত্মক ট্রোলড কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)। বিয়ের পর দুর্নিবার অবশ্য ফেসবুকে প্রচুর অশ্লীল শব্দ সহকারে একটি পোস্ট করেছিলেন তাঁদের সুখী দাম্পত্য সম্পর্কে। তবে পরক্ষণেই সেই পোস্ট ডিলিট করে দিয়েছেন তিনি। এবার ভাইরাল হল দুর্নিবার ও ঐন্দ্রিলার বৌভাতের ছবি। আবারও সমালোচনার তীরে বিদ্ধ হলেন নবদম্পতি।

শনিবার, 11 ই মার্চ, অনুষ্ঠিত হল দুর্নিবার ও ঐন্দ্রিলার বৌভাত। এদিনের অনুষ্ঠান ছিল যথেষ্ট সাধারণ। দুর্নিবারের ঘনিষ্ঠ বন্ধু রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu) উপস্থিত ছিলেন রিসেপশনের অনুষ্ঠানে। রিসেপশনের সন্ধ্যায় ঐন্দ্রিলা সেজেছিলেন কালচে মেরুন রঙের ব্লাউজ ও সোনালি রঙের ব্রাইডাল শাড়িতে। কানে ছিল ঠোকাই নকশার দুল। গলায় সোনালি চিক ও নেকলেস। হাতে শাঁখা-পলা, সোনার বালা ও মানতাসা। চুলে খোঁপা বেঁধেছিলেন ঐন্দ্রিলা। সেই খোঁপা সাজিয়েছিলেন লাল রঙের গোলাপ ফুলে। কপালে ছিল মেরুন টিপ। দুর্নিবারের পরনে ছিল অফ হোয়াইট রঙের পাঞ্জাবি। তাতে ছিল সোনালি সুতোর কারুকার্য।

দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে এদিন সম্পন্ন হল দুর্নিবার ও ঐন্দ্রিলার রিসেপশন। তবে বিশেষ আনন্দিত নন নেটিজেনদের একাংশ। অনেকেই লিখেছেন, প্রথম স্ত্রী মীনাক্ষী মুখার্জী (Meenakshi Mukherjee)-র সাথে বিবাহ বিচ্ছেদের পর এক বছর কাটতে না কাটতেই বিয়ের পিঁড়িতে বসে দুর্নিবার প্রমাণ করে দিলেন, ছেলেরা খুব সহজেই সব কিছু ভুলে যেতে পারে।

এমনকি 9 ই মার্চ বিয়ের অনুষ্ঠানে ঐন্দ্রিলার তরফে প্রসেনজিৎ সহ টলিউডের তাবড় তারকাদের দেখা গেলেও সঙ্গীত জগতের তারকারা একরকম এই বিয়েকে এড়িয়ে গিয়েছেন। 2021 সালে দুর্নিবার ও মীনাক্ষীর বিয়েতে উপস্থিত ছিলেন গায়কের ঘনিষ্ঠ বন্ধু শোভন (Shobhan) ও তাঁর প্রেমিকা স্বস্তিকা (Swastika Dutta)। এসেছিলেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty) ও তাঁর স্বামী নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)। কিন্তু গত 9 ই মার্চ তাঁদের দেখা যায়নি দুর্নিবার ও ঐন্দ্রিলার বিয়েতে। এমনকি সোশ্যাল মিডিয়ায় কোনোরকম শুভেচ্ছাও জানাননি তাঁরা।

whatsapp logo