BollywoodHoop Plus

Sonam Kapoor: আর কোনো লুকোচুরি নয়, নিজের হাতে সন্তানকে প্রথম প্রকাশ্যে আনলেন সোনম কাপুর

চলতি বছর 20 শে অগস্ট মা হয়েছেন সোনম কাপুর (Sonam Kapoor)। সোনম জানিয়েছেন, তিনি প্রাকৃতিক উপায়ে মা হয়েছেন। তবে তাঁর শরীরে কোনো স্ট্রেচমার্কস নেই। বর্তমানে ফিল্মের শুটিং না করলেও একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন সোনম। তবে এর মধ্যেই একমাত্র পুত্রসন্তান বায়ু (Vayu) -র মুখ দর্শন করালেন তিনি ও তাঁর স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja)।

সোমবার সোনম একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি নিজেই মোবাইলে রেকর্ড করেছেন সোনম। ভিডিওতে দেখা যাচ্ছে, আনন্দ গাড়ি চালাচ্ছেন। গাড়ির ব্যাক সিটে বেবি কটে শুয়ে রয়েছে বায়ু। একসময় আনন্দ কোলে নেন তাকে। এরপর দেখা যায়, স্ট্রোলারে বায়ুকে নিয়ে হাঁটছেন আনন্দ ও অনিল (Anil Kapoor)। এরপরেই দেখা যায়, সোনম আদর করছেন বায়ুকে। একটি হিল স্টেশনে বায়ুর সাথে আনন্দ ও সোনমের এটিই প্রথম ট্রিপ যেখানে রয়েছেন অনিল কাপুর ও সুনীতা আহুজা (Sunita Ahuja)-ও। আলিয়া ভাট (Alia Bhatt) সোনমের ভিডিওর কমেন্ট বক্সে লিখেছেন, এই মুহূর্তটি খুব সুন্দর। তার সাথেই একটি লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি।

আনন্দ লিখেছেন, পৃথিবীর চারপাশে তাঁর নতুন পৃথিবীর সাথে। ভিডিওটির প্রশংসা করেছেন আথিয়া শেঠি (Athiya Shetty), ভূমি পেডনেকর (Bhumi Pednekar)-রাও। সোনম জানিয়েছেন, প্রথম থেকেই তিনি চেয়েছিলেন প্রাকৃতিক উপায়ে প্রসব করতে। ডঃ গোহরা মোতহা-র লেখা বই ‘জেন্টাল বার্থ মেথড’ বইটি তাঁকে এই ব্যাপারে সাহায্য করেছে।

বর্তমানে বায়ুকে নিয়ে চূড়ান্ত ব্যস্ত হলেও তার মধ্যেই সোনম সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। এর আগে ছেলেকে ব্রেস্টফিড করাতে করাতেই সোনমের মেকআপের ভিডিও ভাইরাল হয়েছিল। গত বছর সোনম হিন্দি ফিল্ম ‘ব্লাইন্ড’-এর কাজ শেষ করেছেন। এটি কোরিয়ান ফিল্ম ‘ব্লাইন্ড’-এর হিন্দি রিমেক।

whatsapp logo