whatsapp channel

Monami Ghosh: নাচ ও অভিনয়ের পর নতুন জগতে প্রবেশ মনামীর

‘বেলাশুরু’ রিলিজ করে গিয়েছে। স্বাতীলেখা (Swatilekha) ও সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) এই ফিল্মের মূল সম্পদ। ‘বেলাশেষে’-র মতো ‘বেলাশুরু’-তেও নজর কেড়েছেন মনামী ঘোষ (Monami Ghosh)। ‘টাপা টিনি’-র দৌলতে ঘরে ঘরে পৌঁছে…

Avatar

‘বেলাশুরু’ রিলিজ করে গিয়েছে। স্বাতীলেখা (Swatilekha) ও সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) এই ফিল্মের মূল সম্পদ। ‘বেলাশেষে’-র মতো ‘বেলাশুরু’-তেও নজর কেড়েছেন মনামী ঘোষ (Monami Ghosh)। ‘টাপা টিনি’-র দৌলতে ঘরে ঘরে পৌঁছে গিয়েছে মনামীর নৃত্যশৈলী। তবে করোনার প্রথম ঢেউ-এর সময় লকডাউনে মনামী নিজের ইউটিউব চ্যানেল খুলেছেন। নাচ, গান, কবিতা , ভ্রমণে ভরিয়ে রেখেছেন নিজের ভ্লগ। কিন্তু এবার মনামী নিয়ে আসতে চলেছেন ভিটামিন।

ভিটামিনটি হল মনামীর নতুন মিউজিক ভিডিও ‘ভিটামিন এম’। মনামী জানিয়েছেন, বিদেশের পাশ্চাত্য পপ, রক তাঁকে অনুপ্রাণিত করে। এই মিউজিক ভিডিওয় শুধু নাচ নয়, গানও গাইছেন মনামী। বরাবর সিঙ্গলস গাওয়ার ইচ্ছা ছিল মনামীর। তবে আগে গান গাওয়ার প্রস্তাব এলেও এটা হঠাৎই ঠিক হয়েছে। ধীরে ধীরে কথা চূড়ান্ত হয়েছে। নাচে-গানে ভরপুর হয়ে আসতে চলেছে ‘ভিটামিন এম’।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

সিরিয়ালের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন মনামী। ধীরে ধীরে তিনি ফিল্মে অভিনয় করতে শুরু করেন। তবে টেলিভিশনে নিয়মিত ছিলেন তিনি। তাঁর শেষ সিরিয়াল ছিল ‘ইরাবতীর চুপকথা’। নতুন নায়ক সৈয়দ আরফিন (Syad Arfin)-এর সাথে অনায়াসেই মানিয়ে গিয়েছিল মনামীকে।

সিরিয়াল ও ফিল্মের গন্ডী ছাড়িয়ে হইচই-এর ওয়েব সিরিজ ‘মৌচাক’-এর মাধ্যমে ওয়েব ডেবিউ করে ফেলেছেন মনামী। বোল্ড মৌ বৌদির ভূমিকায় পাশের বাড়ির মেয়ের খোলস ছেড়ে বেরিয়ে এসেছেন তিনি। পাশাপাশি একাধিক রিয়েলিটি শোয়ে মনামী অলঙ্কৃত করেছেন বিচারকের আসন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo