whatsapp channel

Urfi Javed: এবার জনসমক্ষে এই কাজটি করে বসলেন উরফি জাভেদ

কখনো স্বল্পবসনা, কখনো আবার হালকা পোশাকে ঢেকে রাখা গোপন স্থান, এই রূপে তাকে দেখা যায় প্রায়ই। পোশাক বিতর্কে প্রায়ই চর্চার তুঙ্গে থাকেন উরফি জাভেদ (Urfi Javed) প্রায়ই তাকে নিয়ে সমালোচনা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

কখনো স্বল্পবসনা, কখনো আবার হালকা পোশাকে ঢেকে রাখা গোপন স্থান, এই রূপে তাকে দেখা যায় প্রায়ই। পোশাক বিতর্কে প্রায়ই চর্চার তুঙ্গে থাকেন উরফি জাভেদ (Urfi Javed) প্রায়ই তাকে নিয়ে সমালোচনা হয় বি-টাউন থেকে সোশ্যাল মিডিয়া সব জায়গায়। হতে থাকে রকমারি ট্রোল। তবে তাতে বিশেষ আমল দেননা উরফি। তিনি নিজের মেজাজে, নিজের ফ্যাশন নিয়েই থাকেন। বারবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে থেকেও জনসমক্ষে আসেন অর্ধনগ্নিনী অবতারে। কিন্তু একি! এবার এক অন্য কারণে শিরোনামে উঠে এল এই মডেলের নাম। জনসমক্ষেই তিনি করে ফেললেন একটি কাজ, যা তিনি এর আগে কোনোদিনও করেননি। কি এমন করলেন উরফি? দেখুন বিস্তারিত।

পোশাকের ট্যাবু ভাঙতে সিদ্ধহস্তা উরফি জাভেদ। পোশাকের নির্দিষ্ট কোডকেও তিনি নিজের মতো করে সাজিয়ে নেন। আর এভাবেই এক স্বাধীনচেতা রমণী রূপেই দেখা মেলে তার। কখনো ব্লেড দিয়ে পোশাক বানিয়ে ক্যামেরার লেন্সে ধরা দেন তিনি, কখনো আবার খাবারের প্লেট ও পানীয়র গ্লাস দিয়েও নিজের গোপন স্থান ঢেকে নেন তিনি। তার কাছে নেই তেমন কোনো রাখঢাক। তবে এবার পোশাক পরে নয়, জনসমক্ষে এক অন্য কাজ করে চর্চায় এলেন এই মডেল, যা তিনি এর আগে করেননি কোনোদিন।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে এই মডেলের। প্যাপদের ক্যামেরাতেই তোলা হয়েছে ভিডিওটি। শুটিংয়ের কাজ সেরে আবার রাস্তায় দেখা গেল তাকে। তাকে দেখা গেছে সবুজ এক পোশাকে যার দুটি খণ্ড- একটিতে ঢাকা উর্ধাঙ্গ, একটিতে নিম্নাঙ্গ। দুই পোশাকের মাঝে ফাঁকা স্থানে উন্মুক্ত তার মধ্যদেশ। গলায় লাল রংয়ের চোকার, কানে বড় আকৃতির দুল, পরিপাটি করে বাঁধা চুল, পায়ে বেগুনি রংয়ের হিল জুতো। আর এই পোশাকে তিনি এসে কথা বললেন প্যাপদের সঙ্গে। তাকে জিজ্ঞাসা করা হয় যে এই পোশাকের নাম কি। উত্তরে উরফি বলেন যে এই পোশাকের নাম ‘শিলা কি জওয়ানি’।

এছাড়াও এই ভিডিওতে তাকে আরো অনেক কথা বলতে শোনা যায়। উরফি বলেন যে সকল ছ’টায় ঘুম থেকে ওঠেন তিনি। এছাড়াও তিনি বলেন যে বাইরে না বেরোলে খেতে পাবেন না তিনি। হেসে হেসে এসব কথা বলেই আবার ঘরে ঢুকে পড়েন তিনি। আর এই ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা