Bengali SerialHoop Plus

Neel-Tiyasha: নিখিলকে নিয়েই ফের জুটি বাঁধবেন শ্যামা! শুরুর পথে নতুন ধারাবাহিক

‘কৃষ্ণকলি’ চলাকালীন নিখিল ওরফে নীলকে দেখা গিয়েছে ‘উমা’ ধারাবাহিকে। একা হাতে শ্যামা ওরফে তিয়াশা লেপচা গোটা ধারাবাহিক টেনে নিয়ে যান। প্রথমদিকে ধারাবাহিকের টিআরপি চমকপ্রদ হলেও, শেষের দিকে ধারাবাহিকের জনপ্রিয়তা কমতে থাকে, কিন্তু হুট করে বন্ধ হয়ে যায়নি। ধারাবাহিকের চিত্রনাট্যকার সুশান্ত ‘কৃষ্ণকলি’কে শেষ করেছিলেন গল্পের মোড় ঘুরিয়ে ঘুরিয়ে। যদিও তার বৌমা একঘর’ একেবারেই ফ্লপ হয়। কিন্তু, তার হাতেই রয়েছে একাধিক হিট ধারাবাহিকের লিস্ট, যেমন – ‘কে আপন কে পর’, ‘জয়ী’, ‘কৃষ্ণকলি’, এবং ‘আলতা ফড়িং’।

একের পর এক হিট ধারাবাহিক দেওয়ার পর সেই সুশান্ত আবারো ফিরছেন তারই নির্মিত কৃষ্ণকলির জুটিকে নিয়ে নতুন ধারাবাহিকে। যারা তিয়াশা’র অনুরাগী, তারাও মুখিয়ে আছেন কবে দেখা যাবে তাদের অভিনেত্রীকে আরো একবার। যদিও তিয়াশা তার ইউটিউব চ্যানেল দিয়ে দর্শকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ ধরে রেখেছেন, কিন্তু ফিরতে তো হবে নির্দিষ্ট কাজে।

গোবরডাঙ্গা থেকে টলি পাড়ায় এসেছিলেন কেরিয়ার গড়বেন ভেবে। টলি পাড়ায় এসেই প্রথম কাজ কৃষ্ণকলি। বিশেষ পরিচিতি পান তিয়াশা। এছাড়াও মদন মিত্রের সঙ্গেও নিজের নাম জড়িয়ে ফেলেন। তাই সারা বছর চর্চায় থাকেন তিয়াশা। এবারে, তার কাজে ফেরার পালা।

নতুন করে নীল ভট্টাচার্যের সঙ্গে জুটি বাঁধবেন শ্যামা ওরফে তিয়াশা লেপচা। রাজস্থানের প্রত্যন্ত গ্রামের এক মেয়ের লড়াইয়ের গল্প বলবেন সুশান্ত। জয়পুর এর শ্যুটিং ফ্লোরে শ্যুট হবে আগামী নতুন ধারাবাহিকের। সূত্র বলছে, এই নতুন ধারাবাহিকে নিখিল শ্যামার জুটি ছাড়াও থাকছেন নীহারিকা চকসি, যিনি একটা সময় ‘ইয়ে রিস্তা কেয়া ক্যাহেলাতা হ্যায়’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন। মোট কথা হল, শ্যামা নিখিল আসছে নতুন লুকে, নতুন গল্পে, পুরোনো জনপ্রিয়তাকে সাথে নিয়ে।

whatsapp logo