whatsapp channel

Priya Prakash: এবার চোখ মেরে নয়, অন্যভাবে পুরুষদের মন জয় করলেন অভিনেত্রী প্রিয়া প্রকাশ

প্রিয়া প্রকাশ ভেরিয়ার (Priya Prakash Varrier) নেটদুনিয়ায় এখনও ‘উইঙ্ক গার্ল’ হিসাবেই বিখ্যাত। ‘ওরু আধার লাভ’ নামে একটি দক্ষিণ ভারতীয় ফিল্মে চোখ মারার দৃশ্যে নিখুঁত অভিনয় করে প্রিয়া রাতারাতি ইন্টারনেট সেনসেশন…

Avatar

Nilanjana Pande

প্রিয়া প্রকাশ ভেরিয়ার (Priya Prakash Varrier) নেটদুনিয়ায় এখনও ‘উইঙ্ক গার্ল’ হিসাবেই বিখ্যাত। ‘ওরু আধার লাভ’ নামে একটি দক্ষিণ ভারতীয় ফিল্মে চোখ মারার দৃশ্যে নিখুঁত অভিনয় করে প্রিয়া রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছিলেন। এতগুলি বছর পরেও সেই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় সমান ভাবে ভাইরাল। মালয়ালম অভিনেত্রী প্রিয়া অবশ্য থেমে থাকেননি নিজের জীবনে। এরপর কয়েকটি দক্ষিণ ভারতীয় ফিল্মে অভিনয় করেছেন তিনি। করেছেন ব্র্যান্ড এনডোর্সমেন্ট। বর্তমানে থাইল্যান্ডের ফিফি আইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছেন প্রিয়া। সোশ্যাল মিডিয়ায় বরাবর অ্যাকটিভ প্রিয়া থাইল্যান্ড থেকে একাধিক ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করে নিচ্ছেন। এর মধ্যেই 22 শে জুলাই, শনিবার প্রিয়া নিজের বান্ধবীদের সাথে কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে যা মুহূর্তে ব্রেক করেছে নেটদুনিয়া।

ছবিতে প্রিয়ার পরনে রয়েছে হলুদ রঙের ফ্রিলড টপ। টপের স্লিভ অ্যাসিমেট্রিকাল প‍্যাটার্নের। সামনে বাঁধা রয়েছে নট। এই টপের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে প্রিয়ার ক্লিভেজ সহ স্তনের অনেকটা অংশ। নিম্নাংশে হাই ওয়েস্ট বয় শর্টস পরেছেন প্রিয়া। বয় শর্টসটি ফ্লোরাল প্রিন্টেড। নিজের কার্ভি ফিগার ফ্লন্ট করেছেন প্রিয়া। ভেজা চুল খোলা রয়েছে। কোনো মেকআপ করেননি উইঙ্ক গার্ল। গলায় পরেছেন একটি সোনালি চেন। নাকে রয়েছে ছোট্ট নোজ স্টাড। কানে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারকাফ। প্রিয়ার সাথে একটি ছবিতে রয়েছেন তাঁর দুই বান্ধবী। তাঁদের মধ্যে একজনের পরনে রয়েছে কালো রঙের ডিপ নেক নটেড টপ ও কালো-সাদা প্রিন্টেড বয় শর্টস।

অপর জন পরেছেন ফ্লোরাল প্রিন্টেড ডিপ নেক নটেড টপ ও কমলা রঙের বয় শর্টস। তিন বান্ধবীর পোশাকের রং আলাদা হলেও ডিজাইন এক। প্রিয়া ও তাঁর বান্ধবীরা সমুদ্রের জলে দাঁড়িয়ে ছবি তুলেছেন। একটি ছবিতে প্রিয়াকে দেখা যাচ্ছে সমুদ্রের জলে ডুবে স্নান করতে। অপর একটি ছবিতে তিনি লাজুক।

আগামী দিনে ‘ইয়ারিয়াঁ 2’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে প্রিয়াকে। এই ফিল্মের মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo