whatsapp channel

Janhvi Kapoor: খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জাহ্নবী কাপুর? পাত্র কে!

একটা সময় শোনা যেত, ওরহান অবত্রমণি (Orhan Awatramani) ওরফে ওরি-র সাথে সম্পর্কে রয়েছেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। কিন্তু পরবর্তীকালে সত্য সামনে এসেছে। ইদানিং শিখর পাহাড়িয়া (Shikhar Pahariya) ও জাহ্নবীকে একসাথে…

Avatar

Nilanjana Pande

একটা সময় শোনা যেত, ওরহান অবত্রমণি (Orhan Awatramani) ওরফে ওরি-র সাথে সম্পর্কে রয়েছেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। কিন্তু পরবর্তীকালে সত্য সামনে এসেছে। ইদানিং শিখর পাহাড়িয়া (Shikhar Pahariya) ও জাহ্নবীকে একসাথে দেখা যাচ্ছে সর্বত্র। বর্তমানে বলিউডের যথেষ্ট চর্চিত জুটি তাঁরা। তবে সম্পর্কের ব্যাপারে জাহ্নবী বা শিখর মুখ খোলেননি। কিন্তু ক্রমশ জোরালো হচ্ছে জাহ্নবীর সাথে শিখরের বিয়ের জল্পনা।

প্রকৃতপক্ষে, জাহ্নবীর সাথে এদিন শিখরকে দেখা গিয়েছে উজ্জয়িনীর মহাকাল মন্দিরে। এরপর থেকেই বলিউড জুড়ে চলছে তাঁদের বিয়ের জল্পনা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে গিয়েছে জাহ্নবী ও শিখরের মহাকাল মন্দিরের ভিডিও। জাহ্নবীর পরনে রয়েছে মেরুন রঙের দক্ষিণী সিল্কের শাড়ি। শিখরকে দেখা গিয়েছে সাদা রঙের পাঞ্জাবি ও পাজামায়। গেরুয়া রঙের উত্তরীয় পরিয়ে তাঁদের স্বাগত জানালেন মহাকাল মন্দিরের পুরোহিত। শিখর ও জাহ্নবী একসাথে পুজো দিলেন। এর আগে অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli)-কে দেখা গিয়েছিল মহাকাল মন্দিরে পুজো দিতে। বিয়ের পর ওই মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন রাঘব চাড্ডা (Raghav Chadda) ও পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। এই তালিকায় এবার যুক্ত হল জাহ্নবী ও শিখরের নাম।

বলিউড ডেবিউ-এর অনেক আগে থেকেই জাহ্নবীর সাথে পরিচয় ছিল শিখরের। তবে একসময় ডেবিউ ফিল্ম ‘ধড়ক’-এর শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েন জাহ্নবী। এরপরেই তাঁর জীবনে নেমে আসে শোকের ছায়া। অকালে প্রয়াত হন জাহ্নবীর মা শ্রীদেবী (Sridevi)। ফলে জাহ্নবীর সাথে শিখরের দূরত্ব তৈরি হয়েছিল। অবশ্যই তাতে অনুঘটক ছিল সময়। কিন্তু 2022 সালের শুরু থেকে ঘটনাচক্রে কাছাকাছি আসেন তাঁরা। এরপর থেকেই জাহ্নবী ও শিখরকে একসাথে সর্বত্র দেখা যাচ্ছে। বাদ যাচ্ছে না ফিল্মি পার্টিও।

খুব শীঘ্রই দক্ষিণী ফিল্মে ডেবিউ করতে চলেছেন জাহ্নবী। কোরাতলা শিবা (Koratala Shiva) পরিচালিত ফিল্ম ‘এনটিআর থার্টি’-তে জুনিয়র এনটিআর (Jr. NTR)-এর বিপরীতে দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by FILMY (@filmynewj)

whatsapp logo