BollywoodHoop Plus

Mouni Roy: খোলামেলা বিকিনি পরে মাঝরাস্তায় নাচ মৌনির

মৌনি রায় (Mouni Roy) বর্তমানে মায়ামিতে। মায়ামি পৌঁছানোর পর থেকে তাঁকে সর্বদাই বিকিনি পরে দেখা যাবে। বিভিন্ন রঙ-বেরঙের বিকিনির সম্ভার মেলে ধরেছেন মৌনি। এর আগে সমুদ্রের নীল জলে দাঁড়িয়ে মাল্টিকালার বিকিনি পরে ছবি তুলে তা ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন তিনি। সপ্তাহান্তে মৌনি আরও চমক দিলেন তাঁর অনুরাগীদের। মায়ামি থেকে একগুচ্ছ ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে আবারও শেয়ার করলেন তিনি।

এই ছবি ও ভিডিওতেও তাঁর পরনে রয়েছে বিকিনি। বিকিনির উপরের অংশ হল্টারনেক। এটি অরেঞ্জ ও সাদা রঙের প্রিন্টেড অংশ। বিকিনিটি অত্যন্ত খোলামেলা হওয়ার কারণে মৌনির দুই স্তনের অনেকখানি অংশ উন্মুক্ত রয়েছে। নিম্নাঙ্গে মৌনি পরেছেন একটি কমলা রঙের সারঙ। সারঙ জুড়ে রয়েছে সাদা-কালো রঙের প্রিন্ট। হালকা মেকআপ করেছেন মৌনি। পায়ে রয়েছে হাওয়াই চটি। বাঁ হাতে রয়েছে অনেকগুলি সোনালি রঙের বালা। ছবিগুলিতে তাঁর চুল খোলা রয়েছে। নাচের ভঙ্গিতে ছবিগুলি তুলেছেন মৌনি। নিজের টোনড ফিগার ফ্লন্ট করেছেন তিনি। ভিডিওতে মৌনি চুলে একটি হাতখোঁপা বেঁধেছেন। তাঁকে দেখা যাচ্ছে, রাস্তা দিয়ে হেঁটে আসতে। কাঁধে রয়েছে স্লিং ব্যাগ। হাত দিয়ে সূর্যের আলোকে আড়াল করেছেন মৌনি। অপরদিকে বন্ধুরা তাঁর ভিডিও তুলতে ব্যস্ত।

একসময় লজ্জা পেয়ে মৌনি চোখ আবৃত করে নেন সসানগ্লাসে। ছবি ও ভিডিও শেয়ার করে মৌনি লিখেছেন, সত্যিই কি এটি দারুণ নয়! তিনি যে অভিজ্ঞতা পেয়েছেন তা আদৌ কখনও পাবেন বলে মনে করেননি এবং যা চেয়েছেন তা কখনও তাঁর কাছে ছিল না। শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) মৌনির ছবিতে কমেন্ট করে লিখেছেন ‘সুপার হট’।

বর্তমানে ‘এন্টারটেইনারস ট‍্যুর’ নিয়ে ব্যস্ত রয়েছেন মৌনি। এই ট্যুরে দিশা পাটানি (Disha Patani)-র সাথে তাঁর বন্ধুত্ব গড়ে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo