whatsapp channel

Ayanna Chatterjee: পুঁচকে মেয়ের সোয়্যাগই আলাদা, জিন্স-ক্রপ টপে স্টাইলিশ লুকে ভাইরাল ‘কমলা’

গ্ল্যামার জগৎ এমনি এক দুনিয়া যেখানে বাচ্চা থেকে বুড়ো সকলেরই স্টাইল দেখার মতো। তরুণী বা যুবতী তারকারা তো বটেই, শিশুশিল্পীরাও কম যান না। অনেকেই বেশ কম বয়স থেকেই ক্যামেরার সামনে…

Nirajana Nag

Nirajana Nag

গ্ল্যামার জগৎ এমনি এক দুনিয়া যেখানে বাচ্চা থেকে বুড়ো সকলেরই স্টাইল দেখার মতো। তরুণী বা যুবতী তারকারা তো বটেই, শিশুশিল্পীরাও কম যান না। অনেকেই বেশ কম বয়স থেকেই ক্যামেরার সামনে কেরিয়ার শুরু করেন। বিভিন্ন সিরিয়াল, সিনেমায় খুদে শিশুশিল্পীদের দেখা মেলে। ছোট বয়সেই তাদের এক একজনের অভিনয় দক্ষতা এবং স্ক্রিন প্রেজেন্স দেখে তাজ্জব হয়ে যেতে হয়। এমনই একজন শিশুশিল্পী হল অয়ন্যা চট্টোপাধ্যায় (Ayanna Chatterjee)। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও নিজের অভিনয়ের ছাপ রেখেছে সে।

‘করুণাময়ী রাণী রাসমণি’, ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’র সঙ্গে বড়পর্দায় মিমি চক্রবর্তীর সঙ্গে ‘মিনি’ ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছে অয়ন্যা। সম্প্রতি স্টার জলসার ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালে দেখা মিলেছে তার। কমলার চরিত্রে তার অভিনয় প্রথম থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছিল। সপ্তাহ কয়েক আগে শেষ হয়েছে সিরিয়ালটি। শুধু ধারাবাহিক নয়। জিৎ অভিনীত ‘মানুষ’ ছবিতেও দেখা গিয়েছে তাকে।

Ayanna Chatterjee: পুঁচকে মেয়ের সোয়্যাগই আলাদা, জিন্স-ক্রপ টপে স্টাইলিশ লুকে ভাইরাল 'কমলা'

পাশাপাশি অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় থাকে অয়ন্যা। ইনস্টাগ্রামে এখন থেকেই ৯২ হাজারের বেশি ফলোয়ার রয়েছে তার। নানান ছবি, রিল ভিডিও সেখানে শেয়ার করতে থাকে অয়ন্যা। সিরিয়ালে সবসময় তাকে শাড়িতে ছোট্ট গিন্নি রূপে দেখা গেলেও বাস্তবে কিন্তু অভিনেত্রী বেশ স্টাইলিশ। শাড়ি ছাড়াও জিন্স টপ, ড্রেসেও বেশ মিষ্টি দেখায় তাকে। সম্প্রতি নতুন কয়েকটি ছবি শেয়ার করেছে অয়ন্যা।

নীল রিপড জিন্স, কালো ক্রপ টপ আর ডেনিম জ্যাকেট পরে বাড়ির ছাদে একের পর এক পোজ দিয়েছে অয়ন্যা। খোলা চুল, বিনা মেকআপেই বড্ড মিষ্টি এবং স্টাইলিশ দেখাচ্ছে তাকে। এর মধ্যেই ১১ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে এই পোস্টে। প্রসঙ্গত, আপাতত পড়াশোনা নিয়ে ব্যস্ত রয়েছে অয়ন্যা। সবে মাত্র সিরিয়াল শেষ হয়েছে তার। এবার স্কুল, পড়াশোনায় মন দিয়েছে অয়ন্যা। তবে নতুন প্রোজেক্ট পেলেও সে লুফে নেবে, এমনটাই জানিয়েছে অভিনেত্রীর মা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই