whatsapp channel

Anurager Chhoya: সত্যিই বন্ধ হয়ে যাচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’! মুখ খুললেন সূর্য-দীপা

কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় একটি খবর ঘুরে বেড়াচ্ছে, মাসখানেক আগে শুরু হওয়া ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালটি নাকি শেষ হতে চলেছে। স্টার জলসার ভালো টিআরপি দেওয়া সিরিয়ালের তালিকায় রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। কিন্তু…

Avatar

Advertisements
Advertisements

কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় একটি খবর ঘুরে বেড়াচ্ছে, মাসখানেক আগে শুরু হওয়া ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালটি নাকি শেষ হতে চলেছে। স্টার জলসার ভালো টিআরপি দেওয়া সিরিয়ালের তালিকায় রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। কিন্তু অনেকের ধারণা, ‘অনুরাগের ছোঁয়া’-র টিআরপি অত্যন্ত কম। এই কারণেই বন্ধ হয়ে যেতে বসেছে সিরিয়ালটি।

Advertisements

‘অনুরাগের ছোঁয়া’-র অনুরাগীদের একাংশ সোশ্যাল মিডিয়ায় এই খবরের সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। এমনকি স্টার জলসার সোশ্যাল মিডিয়া পেজেও অনেকে প্রশ্ন করেছেন, সত্যিই কি বন্ধ হয়ে যাচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’! এই ঘটনা নিয়ে মুখ খুলেছেন ‘অনুরাগের ছোঁয়া’-র সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)। তিনি জানিয়েছেন, এই খবরটি সম্পূর্ণ ভুয়ো। খবরটি তিনিও শুনেছেন। তবে তিনি জানেন না, কে বা কারা এই ধরনের খবর রটাচ্ছেন।

Advertisements

দিব্যজ্যোতির মতে, ‘অনুরাগের ছোঁয়া’-র সময় আইপিএলের দ্বিতীয় ইনিংস চলে। কিন্তু তারপরেও সিরিয়ালের টিআরপি যথেষ্ট ভালো। স্টার জলসার সেরা সিরিয়ালের তালিকায় রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। সুতরাং সিরিয়ালটি বন্ধ হওয়ার কোনও কারণ নেই বলে জানিয়েছেন দিব্যজ্যোতি।

Advertisements

ওদিকে ‘অনুরাগের ছোঁয়া’-য় সূর্য ও দীপার সম্পর্কে ঘটেছে তৃতীয় ব্যক্তির প্রবেশ। তার সাথে বহু আগে সূর্যর সম্পর্ক ছিল কিনা তা এখনও খোলসা হয়নি। সূর্যর পরিবার তার এই গোপন দিকের কথা না জানলেও সূর্যর স্ত্রী দীপা সব জানে। অপরদিকে ‘অনুরাগের ছোঁয়া’ বন্ধ হওয়ার খবর নিয়ে রীতিমতো ক্ষুব্ধ দীপা ওরফে স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। তাঁর কাছেও তাঁর আত্মীয়-স্বজনরা ফোন করে সিরিয়ালটি সত্যিই বন্ধ হয়ে যাবে কিনা তা জানতে চেয়েছেন। সিরিয়ালের পরিচালকও এই খবরটিকে ভুয়ো বলেই দাবি করেছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements