whatsapp channel

বোন হওয়া সত্বেও অপরিচিত প্রিয়াঙ্কা-পরিণীতির কাছে, এই অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ নেটদুনিয়া

তিন বোন, কিন্তু সম্পর্ক আদায় কাচ্কলায়। দুই বোন তৃতীয় বোনকে একেবারেই চেনেন না। একজন সম্পূর্ণভাবে চুপ থাকেন তো অন্যজন বলেন যে অনেক দূরের সম্পর্ক তাই যোগাযোগ নেই। ভাবছেন এরকমটা আবার…

Avatar

HoopHaap Digital Media

তিন বোন, কিন্তু সম্পর্ক আদায় কাচ্কলায়। দুই বোন তৃতীয় বোনকে একেবারেই চেনেন না। একজন সম্পূর্ণভাবে চুপ থাকেন তো অন্যজন বলেন যে অনেক দূরের সম্পর্ক তাই যোগাযোগ নেই। ভাবছেন এরকমটা আবার হয় নাকি! হ্যাঁ, হয়। না হওয়ার কিছুই নেই। পারিবারিক চাপা কলহ বা জটিলতা থেকে ভাইয়ে ভাইয়ে বা বোনে বোনে এরকম মন কষাকষি চলে।

 

View this post on Instagram

 

A post shared by Meera Chopra (@meerachopra)

সেরকমই তিন বোন হলেন চোপড়া সিস্টার। প্রিয়াঙ্কা-পরিণীতি-মীরা। এই মীরা প্রিয়াঙ্কার থেকে এক বছরের ছোট। ২০১৪ সালের ছবি ‘গ্যাংস অব গোস্ট’ ছিল মীরার প্রথম বলিউডি ছবি। এর আগে বহু তামিল, তেলেগু সিনেমায় অভিনয় করেছেন।

সত্যি বলতে মীরার কেরিয়ারের ১৬ বছর পার, এখনও তিনি বলিউডে সে ভাবে জায়গাই পাননি। ‘গ্যাংস অব গোস্ট’ ছাড়াও মীরা কাজ করেন অক্ষয় খান্না ও রিচা চাড্ডার সাথে ২০১৯ সালের চলচ্চিত্র ‘সেকশন ৩৭৫’-এ অঞ্জলি দঙ্গলের ভূমিকায়। নাহ, এতেও সাফল্য আসেনি। তবে যখন তিনি বিক্রম ভাটের ‘১৯২০: লন্ডন’-এর মাধ্যমে শারমন জোশীর সাথে বলিউডে পা রাখেন তখন কিছু মানুষ তার পরিচিতি খুঁজে পান। যারা এই হরর মুভিটি দেখেছেন তারা মীরা চোপড়াকে নিশ্চয় চিনবেন।

 

View this post on Instagram

 

A post shared by Meera Chopra (@meerachopra)

প্রিয়াঙ্কা চোপড়ার বোন হওয়া সত্বেও মীরার এমন হাল! যদিও প্রিয়াঙ্কা এখনও পর্যন্ত মীরাকে নিয়ে কোনোভাবেই মুখ খোলেননি। কিন্তু পরিণীতি প্রায় তাকে অস্বীকার করেন। কিন্তু, মীরার মুখে প্রিয়াঙ্কার কথা বহুবার শোনা গিয়েছে। এখন প্রশ্ন হল, মীরা কি আদৌও প্রিয়াঙ্কা পরিণীতির বোন? চলুন দেখি মীরার ফ্যামিলি ট্রি। মীরার ঠাকুরদা এবং প্রিয়াঙ্কা-পরিণীতির ঠাকুরদা ছিলেন দুই ভাই। সেই সূত্রে মীরার বাবা এবং প্রিয়াঙ্কা-পরিণীতির বাবারা ছিলেন খুড়তুতো ভাই।

 

View this post on Instagram

 

A post shared by Meera Chopra (@meerachopra)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media