BollywoodHoop Plus

Mouni Roy: শাহরুখের সঙ্গে প্রথম কাজ, ঘাবড়ে গিয়েছিলেন মৌনি রায়

শাহরুখ খান (Shahrukh Khan)-এর সাথে প্রথমবার দেখা করতে যাওয়া প্রসঙ্গে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) বলেছিলেন, তিনি যথেষ্ট নার্ভাস ছিলেন। কিন্তু তাঁর সাথে স্বাভাবিক ব্যবহার করে পরিস্থিতি সহজ করে দিয়েছিলেন শাহরুখ। মহিলাদের সাথে ভদ্র ব্যবহারের কারণে ইন্ডাস্ট্রিতে সুনাম রয়েছে কিং খানের। তবে এবার শাহরুখের সাথে অভিনয় করতে গিয়ে অত্যন্ত ঘাবড়ে গেলেন মৌনি রায় (Mouni Roy)।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এ গুরুত্বপূর্ণ চরিত্র মোহন ভার্গবের ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ। এই ফিল্মে প্রথমবার নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন মৌনি। তাঁর চরিত্রের নাম ছিল ‘জুনুন’। কিন্তু ‘জুনুন’-এর মতো শক্তিশালী চরিত্রে অভিনয় করলেও শাহরুখের সামনে নার্ভাস হয়ে গিয়েছিলেন মৌনি। শাহরুখের সাথে অভিনয় প্রসঙ্গে বলতে গিয়ে মৌনি নিজেই এই কথা তুলে ধরেছেন।

মৌনি জানিয়েছেন, প্রথম দিনের শুটিংয়ে অত্যন্ত ঘাবড়ে গিয়েছিলেন তিনি। টেলিভিশনে অনেক সংলাপ বলার অভ্যাস রয়েছে তাঁর। ফলে তিনি পুরোপুরি প্রস্তুত ছিলেন। কিন্তু দৃশ্যটি ছিল শাহরুখের সাথে। ফলে সংলাপ বলতে গিয়ে রীতিমত তোতলামির সম্মুখীন হয়েছিলেন মৌনি। তবে পরে তিনি নিজেকে সামলে নেন। দৃশ্যটি ভালোভাবেই উতরে গিয়েছিল। শাহরুখ অভিনীত চরিত্র মোহন ভার্গবের মাধ্যমে বানরাস্ত্রের পরিচয় ঘটে এই ফিল্মে। শোনা যাচ্ছে, ‘ব্রহ্মাস্ত্র’-এর পরবর্তী সিকোয়েলে দেখা যেতে পারে শাহরুখকে।

মৌনির অভিনয় ‘ব্রহ্মাস্ত্র’ ফিল্মে নজর কেড়েছে। হয়তো পরবর্তীকালে এ ফিল্মের সিকোয়েলে দেখা যেতে পারে তাঁকেও।