whatsapp channel

Alia Bhatt: পোশাকের নিচে স্পষ্ট বেবি বাম্প, অন্তঃসত্ত্বা অবস্থায় ফের ক্যামেরাবন্দি হলেন আলিয়া ভাট

আলিয়া ভাট (Alia Bhatt) বর্তমানে অন্তঃসত্ত্বা। তাঁর বেবি শাওয়ারের গুঞ্জন বলিউডের হাওয়ায় ভাসছে। শোনা যাচ্ছে, আলিয়া ভেগান হওয়ার কারণে তাঁর বেবি শাওয়ারের থালিও সাজতে চলেছে ভেগান খাবারে। ইতিমধ্যেই আলিয়ার দেখা…

Avatar

Advertisements
Advertisements

আলিয়া ভাট (Alia Bhatt) বর্তমানে অন্তঃসত্ত্বা। তাঁর বেবি শাওয়ারের গুঞ্জন বলিউডের হাওয়ায় ভাসছে। শোনা যাচ্ছে, আলিয়া ভেগান হওয়ার কারণে তাঁর বেবি শাওয়ারের থালিও সাজতে চলেছে ভেগান খাবারে। ইতিমধ্যেই আলিয়ার দেখা মিলল উজ্জ্বল রঙের পোশাকে।

Advertisements

আর পাঁচজন মহিলার মতো আলিয়াও অন্তঃসত্ত্বা অবস্থাতেও তাঁর কাজ চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওতে আলিয়ার পরনে রয়েছে সোনালি হলুদ রঙের সাটিনের ওভারসাইজড শার্ট। তার সাথে আলিয়া পরেছেন নীল রঙের রিপড জিনস। ওভারসাইজড শার্টের মাধ্যমে আলিয়ার বেবিবাম্প স্পষ্ট হয়ে উঠেছে। কোনো মেকআপ করেননি আলিয়া। চুল খোলা রয়েছে। গাড়ি থেকে সাবধানে নামতে দেখা গেল তাঁকে। পায়ে রয়েছে অল্প হিলের স্লিপার। করণ জোহর (Karan Johar)-এর প্রযোজনা সংস্থা ধর্মার অফিসে এসেছিলেন আলিয়া। যথারীতি তাঁকে ঘিরে ছিল পাপারাৎজিদের ভিড়।

Advertisements

Advertisements

আলিয়া পাপারাৎজিদের অনুরোধে বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে ছবি তোলেন। এরপর পাপারাৎজিদের একাংশ তাঁর আরও কয়েকটি ছবি তোলার অনুরোধ জানালে আলিয়া নম্র হেসে বলেন, তিনি কিছুক্ষণের মধ্যেই আবারও নিচে নেমে আসবেন। এরপর ধর্মার অফিসে ঢুকে যান আলিয়া। আলিয়ার এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে নেটিজেনদের একাংশ তাঁর যথেষ্ট প্রশংসা করেছেন।

Advertisements

‘ব্রহ্মাস্ত্র’ সমালোচিত হলেও আলিয়াকে দেখা যাবে এস.এস.রাজামৌলি (S.S. Rajamouli) পরিচালিত আগামী ফিল্মে। এর আগে এস.এস.রাজামৌলি পরিচালিত ফিল্ম ‘আরআরআর’-এ অভিনয় করেছিলেন আলিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements