whatsapp channel

Ankita Mallick: ধারাবাহিকে জনপ্রিয় হওয়ার পরই বিয়ের পিঁড়িতে ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা!

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকের টিআরপি লাগাতার যথেষ্ট ভালো। ধারাবাহিকে জগদ্ধাত্রীর ভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। তাঁর বিপরীতে স্বয়ম্ভূর চরিত্রে অভিনয় করছেন…

Avatar

Nilanjana Pande

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকের টিআরপি লাগাতার যথেষ্ট ভালো। ধারাবাহিকে জগদ্ধাত্রীর ভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। তাঁর বিপরীতে স্বয়ম্ভূর চরিত্রে অভিনয় করছেন সৌম্যদীপ মুখোপাধ্যায় (Soumyadeep Mukherjee)। জগদ্ধাত্রী ওরফে জ্যাস ও স্বয়ম্ভূর অনস্ক্রিন রসায়ন যথেষ্ট জমাটি হলেও শোনা যাচ্ছে অঙ্কিতার সাথে সৌম্যদীপের অফস্ক্রিন রসায়নে যুক্ত হয়েছে অন্য সম্পর্কের সমীকরণ। তবে বারবার অঙ্কিতা ও সৌম্যদীপ দুজনেই দাবি করেছেন, তাঁরা সিঙ্গল। কিন্তু এবার নববধূর বেশে অঙ্কিতার ভিডিও নেটিজেনদের চমকে দিয়েছে।

অঙ্কিতার ফ্যান পেজ থেকে ভাইরাল হয়েছে এই ভিডিওটি। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, একজন বিধবা মহিলা অঙ্কিতার কাছে নিয়ে এসেছেন সধবার সাজ। মহিলার পরনে সোনালি পাড় সাদা শাড়ি আটপৌরে করে পরা। মাথায় ঘোমটা ও কপালে চন্দনের টিপ। তিনি অঙ্কিতার কাছে একটি পিতলের থালায় সাজিয়ে নিয়ে এসেছেন শাঁখা-পলা, সিঁদুর ও কনের টোপর। একসময় অঙ্কিতার মাথায় পরিয়ে দেওয়া হয় লাল রঙের স্বচ্ছ ভেল যার মাধ্যমে বোঝা যাচ্ছে নায়িকার মুখ। অঙ্কিতার পরনে রয়েছে লাল রঙের সাবেকি বেনারসী শাড়ি ও ব্লাউজ। কপালে আঁকা চন্দনের কল্কা। দুই ভ্রুর মাঝে রয়েছে লাল টিপ। গলায় রয়েছে চন্দ্রহার, সীতাহার ও নেকলেস।

কানে ঝুমকো, সিঁথিতে টিকলি ও নাকে রয়েছে নথ। দুই হাতে রয়েছে শাঁখা-পলা, বালা, কঙ্কন ও রতনচূড়। খোঁপা সাজানো জুঁই ফুলের মালা ও সোনালি খোঁপার গয়নায়। উজ্জ্বল মেকআপ করেছেন অঙ্কিতা। চোখে রয়েছে কালো আইলাইনারের মোটা টান। ঠোঁট রাঙিয়েছেন লাল রঙের লিপস্টিকে। দুই পা রাঙানো লাল আলতায়।

ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে রবীন্দ্রসঙ্গীতের একটি লাইন ‘ভেবেছিনু মনে মনে দূরে দূরে থাকি’। অঙ্কিতার ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ। অবশ্যই বিয়ের পিঁড়িতে এত তাড়াতাড়ি বসেননি অঙ্কিতা। এটি তাঁর ব্রাইডাল ফটোশুটের ভিডিও।

whatsapp logo