Bengali SerialHoop Plus

Tithi Basu: ‘খুব গরম হয়ে গেছে’, সুইমস্যুটে কটাক্ষের শিকার ‘মা’ ধারাবাহিকের ঝিলিক!

তিথি বসু (Tithi Basu)-কে দেখলে অনেকের মনে পড়ে যায় স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মা’-এর কথা। এই সিরিয়ালে ঝিলিকের চরিত্রে তিথির অভিনয় ছিল অনবদ্য। কিন্তু কখনও কখনও খ্যাতিও মানুষের জীবনে নিয়ে আসে বিড়ম্বনা। বর্তমানে সেদিনের ঝিলিক টিনএজ পার করে ফেলেছেন। তিথি অন্য সকল মেয়ের মতোই বিভিন্ন ধরনের পোশাক পরতে পছন্দ করেন। কিন্তু প্রায়ই তাঁকে ট্রোল হতে হয় তাঁর ফ্যাশন স্টেটমেন্টের জন্য। সম্প্রতি তিথি কালো রঙের সুইমসুট পরে শেয়ার করলেন নিজের ছবি।

তিথির শেয়ার করা ছবিতে তাঁর পরনে দেখা যাচ্ছে কালো রঙের সুইমসুট। সুইমসুটটি টু-পিস। টপটি স্প্যাগেটি স্লিভ। নেকের কাছে নেটের ট্রান্সপারেন্ট ডিটেলিং। ফলে তিথির ক্লিভেজ সামান্য বোঝা যাচ্ছে। বটমে রয়েছে হট প্যান্ট। প্যান্টের সাইডে রয়েছে নেটের ডিজাইন। সুইমিং পুলের নীল জলে পা ডুবিয়ে বসে রয়েছেন তিথি। চোখে কালো সানগ্লাস। মুখের সাইড প্রোফাইলে এসে পড়েছে কালো কোঁকড়া চুলের কয়েক গুচ্ছ। কিন্তু তিথির এই ছবি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশের পক্ষ থেকে ধেয়ে এসেছে অশ্লীল কটাক্ষ। অনেকে বলতে শুরু করেছেন “একটু বেশি গরম হয়ে গেছে”।

অনেকে আবার খুব অদ্ভুত ভাবে প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)-র সাথে লিংক আপ করেছেন তিথিকে। তাঁর শিক্ষা নিয়েও অনেকে প্রশ্ন তুলেছেন। তবে তিথির অনুরাগীদের একাংশ তাঁর ছবির প্রশংসাও করেছেন। বর্তমানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে না কোনো প্রজেক্টে। কারণ তিথি পড়াশোনা শেষ করে তবেই আবারও অভিনয় জগতে তাঁর ইনিংস শুরু করতে চান। শিশুশিল্পী হিসাবে একসময় ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ ঘটলেও ‘মা’-এর মেয়ে ঝিলিক হয়েই সর্বাধিক পরিচিতি পেয়েছিলেন তিথি। পাশাপাশি বাংলাদেশের বেশ কয়েকটি কমার্শিয়ালে কাজ করেছেন তিনি। এমনকি সেখানে ‘হৈমন্তী’ নামে একটি টেলিফিল্মেও অভিনয় করেছিলেন তিথি।

বর্তমানে উঠতি ক্রিকেটার দেবায়ুধ পাল (Debayudh Pal)-এর সাথে প্রায়ই ভাইরাল হয় তিথির ছবি। তাঁরা দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo