whatsapp channel

Koushani Mukherjee: ফিরে এসেও মালদ্বীপকে মিস করছেন কৌশানী!

কিছুদিন আগেই কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) মালদ্বীপে গরমের ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখান থেকে তিনি একাধিক ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে আপাতত কলকাতায় ফিরেছেন তিনি। কিন্তু তবু মালদ্বীপের সৌন্দর্যকে ভুলতে…

Avatar

কিছুদিন আগেই কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) মালদ্বীপে গরমের ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখান থেকে তিনি একাধিক ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে আপাতত কলকাতায় ফিরেছেন তিনি। কিন্তু তবু মালদ্বীপের সৌন্দর্যকে ভুলতে পারছেন না কৌশানী। তাই আবারও একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

কৌশানীর শেয়ার করা ভিডিওর শুরুতে তাঁকে দেখা যাচ্ছে, ‘বস’ লেখা কালো রঙের বিচ স্লিপার পরে মালদ্বীপের সি-বিচের সাদা বালিতে হাঁটতে। এরপর ধীরে ধীরে কৌশানৈ ক্যামেরা নিজের দিকে ঘোরালে দেখা যাচ্ছে, তাঁর পরনে রয়েছে নিওন হলুদ রঙের বিকিনি ও সাদা রঙের বিচ কাফতান। চোখে সানগ্লাস ও ঠোঁটে লাল লিপস্টিক। কখনও ক্যামেরার দিকে তাকিয়ে পাউট করছেন কৌশানী। কখনও বা তাঁকে দেখা যাচ্ছে, হাওয়ায় খোলা চুল উড়িয়ে সমুদ্রের দিকে হেঁটে যেতে। কখনও তিনি দোলনায় বসে দুলছেন। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে কৌশানী জানিয়েছেন, মালদ্বীপকে মিস করছেন তিনি।

পয়লা জুন ঘোষিত হয়েছে বনি সেনগুপ্ত (Bonnie Sengupta) ও কৌশানীর আগামী ফিল্ম। দেবরাজ সিংহ (Devraj Sinha) পরিচালিত এই ফিল্মের নাম ‘সব করো প্রেম করো না’। বনি ও কৌশানী ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন রজতাভ দত্ত (Rajatabha Dutta), অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya), বিশ্বনাথ বসু (Biswanath Basu) প্রমুখ। উত্তর কলকাতার এক বনেদী পরিবারের ছেলে রনি তার কাকাদের ভয়ে প্রেম করতে ভয় পায়। কিন্তু একসময় তার অফিসে আসে নতুন কলিগ ঈশা। এরপর থেকে কাহিনী নতুন মোড় নিলেও তা হয়ে ওঠে মজাদার।

চলতি মাসের শেষের দিকে শুরু হতে চলেছে এই ফিল্মের শুটিং। ফিল্মের কাহিনী লিখেছেন দেবার্ঘ্য মুখোপাধ্যায় (Debarghya Mukherjee)। সঙ্গীত পরিচালনা করছেন অমিত-ঈশান (Amit-Ishaan)।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo