whatsapp channel

Puja Banerjee: তীব্র গরমে সুইমিংপুলে এটা কি করলেন পূজা ব্যানার্জী!

ছোট পর্দায় বেশ জনপ্রিয় মুখ পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। বাংলা থেকে হিন্দি, টেলিভিশন পর্দায় সবাই তাকে একডাকে 'পার্বতী' বলেই চেনে। 'দেবাধিদেব মহাদেব' ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখা গেছে অনেকটা সময়।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ছোট পর্দায় বেশ জনপ্রিয় মুখ পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। বাংলা থেকে হিন্দি, টেলিভিশন পর্দায় সবাই তাকে একডাকে ‘পার্বতী’ বলেই চেনে। ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখা গেছে অনেকটা সময়। এছাড়াও বাংলা ধারাবাহিকেও তাকে দেখা গেছে একাধিকবার। তবে অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী এক সফল মডেলও বটে। প্রায়ই তার ঝলক দেখা যায় তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। নিজেকে নানা সাজপোশাকে আবদ্ধ করে লেন্সবন্দি করেন তিনি। বছরের সব সময়ই সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি।

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রায়ই তাকে দেখা যায় নানা সাজে, নানা অবতারে। কখনো শাড়ি পরে বঙ্গসুন্দরী হয়ে অবতীর্ণ হন তিনি, কখনো আবার পাশ্চাত্য কোনো পোশাকে বোল্ড হয়ে ওঠেন তিনি এমনকি নীল জলরাশির মাঝে খোলামেলা বিকিনিতে নগ্নিকা হতেও তেমন কুণ্ঠাবোধ করেন না তিনি। তবে এবার সেসব নয়, অন্য ধরনের এক পোশাকে দেখা গেল অভিনেত্রীকে। পোশাকের মাঝে ধরা দিল তার অমলিন সৌন্দর্য।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেল সুইমিং পুলের নীল জলের ধারে। তাকে দেখেই ঘাম ঝরল তার পুরুষ ভক্তদের। এই ছবিতে তাকে দেখা গেল গোলাপি, নীল ও হলুদ রংয়ের একটি থাই স্লিট গাউনে। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার শরীরের গোপন সব ভাঁজ। মুখে নিউড মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, খোলা চুলেই ধরা দিলেন তিনি। তার পায়ে রয়েছে আকাশি রংয়ের স্লিপার্স। আর এই নো-মেকআপ লুকেই সামাজিক মাধ্যমে ঝড় তুললেন অভিনেত্রী।

দিনের আলোয় সুইমিং পুলের নীল জলের সামনে নানা পোজে দাঁড়িয়ে লেন্সবন্দি হলেন অভিনেত্রী। তার প্রতিটি ছবিতেই ঠিকরে বেরোলো তার অমলিন সৌন্দর্য ও যৌবনের দস্তাবেজ। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘গোয়াতে থাকার আনন্দ ও মজাটাই আলাদা রকমের হয়’। আর তার এই ছবি দেখেই ঘুম উড়ল তার পুরুষ ভক্তদের। কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা। কেউ কেউ আবার অভিনেত্রীর প্রেমে পড়ার কারণ বাতলে দিলেন কমেন্ট বক্সেই।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা