whatsapp channel

Debina Banerjee: সবেমাত্র মা হয়েছেন, এখনই মদ্যপান, কটাক্ষের মুখে দেবিনা!

অনেকেই মনে করেন, মাতৃত্বের অর্থ হল সবকিছু ছেড়ে শুধুমাত্র শিশুর প্রতি মনোনিবেশ করা। কিন্তু যুগ বদলেছে, বদলেছে মাতৃত্বের সংজ্ঞা। অধিকাংশ মা বর্তমানে ওয়ার্কিং। ফলে সন্তানের জন্য কয়েক মাসের ছুটিও পান…

Avatar

অনেকেই মনে করেন, মাতৃত্বের অর্থ হল সবকিছু ছেড়ে শুধুমাত্র শিশুর প্রতি মনোনিবেশ করা। কিন্তু যুগ বদলেছে, বদলেছে মাতৃত্বের সংজ্ঞা। অধিকাংশ মা বর্তমানে ওয়ার্কিং। ফলে সন্তানের জন্য কয়েক মাসের ছুটিও পান না তাঁরা। শোবিজ-এ যাঁরা রয়েছেন,একটি লম্বা ছুটির পর তাঁদের কেরিয়ার আবারও নতুন করে শুরু করতে রীতিমত কষ্ট হয়। তবে নেটিজেনদের একাংশ নতুন মায়েদের ট্রোল করতে ছাড়েন না। সম্প্রতি ট্রোলের সম্মুখীন হয়েছেন দেবিনা ব্যানার্জী (Debina Banerjee)।

মাত্র কয়েক মাস আগেই কন্যাসন্তান লিয়ানা (Liana)-র জন্ম দিয়েছেন দেবিনা। কিন্তু এর মধ্যেই তাঁর প্রতি মদ্যপানের অভিযোগ উঠেছে। ফলে নেটিজেনদের কাছে প্রতিনিয়ত কটাক্ষের শিকার হচ্ছেন দেবিনা। ঘটনার সূত্রপাত হয়েছে দেবিনার ইন্সটাগ্রাম স্টোরি থেকে। সম্প্রতি দেবিনা ও গুরমিত (Gurmeet Chowdhury), লিয়ানাকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন দেবিনা। এর মধ্যেই একটি ইন্সটাগ্রাম স্টোরিতে তাঁকে দেখা যায় ককটেলের গ্লাস হাতে। এরপরেই দেবিনার মতো সদ্য মা হওয়া এক মহিলা তাঁকে প্রশ্ন করেন, এখনই দেবিনা মদ্যপান শুরু করে দিয়েছেন!

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

ওই মহিলা দেবিনাকে ব্যক্তিগত ভাবে প্রশ্নটি করলেও সকলের সামনেই দেবিনা জানিয়েছেন, তাঁর হাতের গ্লাসের পানীয়টি ছিল স্পার্কলিং ওয়াটার। এমনকি তিনি মদ্যপান করছেন না বলেও জানিয়েছেন দেবিনা।

বহু শারীরিক সমস্যার পর অবশেষে সন্তান ধারণ করতে পেরেছিলেন দেবিনা। কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ার পরেও তাঁকে বিভিন্ন শারীরিক সমস্যার সম্মুখীন হতে হয়েছে। দেবিনা নেটিজেনদের সাথে তাঁর শারীরিক সমস্যার কথা শেয়ার করেছেন। চলতি বছরের এপ্রিল মাসে জন্ম হয় দেবিনা ও গুরমিতের কন্যাসন্তান লিয়ানার।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

whatsapp logo