whatsapp channel

ভোটের প্রচারের মাঝেও ভোলেননি মায়ের জন্মদিন, জন্মদাত্রীকে মিষ্টি বার্তা দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

সামনেই ২১ এর বিধানসভা ভোট। রাজনীতির ময়দানে অভিষেক ঘটেছে সদ্য। মার্চ মাসের শুরুতে বিজেপিতে যোগ দিয়েই সামনের বিধানসভা ভোটে প্রতিদ্বন্দিতা করার টিকিট পেয়ে গিয়েছেন এই তারকা প্রার্থী। তিনি আর কেউ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সামনেই ২১ এর বিধানসভা ভোট। রাজনীতির ময়দানে অভিষেক ঘটেছে সদ্য। মার্চ মাসের শুরুতে বিজেপিতে যোগ দিয়েই সামনের বিধানসভা ভোটে প্রতিদ্বন্দিতা করার টিকিট পেয়ে গিয়েছেন এই তারকা প্রার্থী। তিনি আর কেউ নন টলিউডের জনপ্রিয় বাবলি অভিনেত্রী শ্রাবন্তী। ছোটবেলা যে জায়গায় কেটেছে সেই বেহালা পশ্চিমের হয়ে ভোটের ময়দানে লড়ছে কৃ।। একুশের ভোট এখন সব দলের প্রার্থীদের কাছে পাখির চোখের মতো। আর ভোটে রণক্ষেত্রে সংশ্লিষ্ট কেন্দ্র থেকে নরেন্দ্র মোদীর এক বলীয়ান সৈনিক হিসেবে তিনিই লড়বেন শক্তিশালী তৃণমূলের বিরুদ্ধে।

Advertisements

কিছুদিন আগেই বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে গেরুয়া শিবির থেকে টিকিট পেয়েছেন শ্রাবন্তী। তাও আবার লড়ছেন তৃণমূলের শক্তিশালী প্রতিদ্বন্দী পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। বেহালা পশ্চিম কেন্দ্রে এর আগে চারবার তৃণমূলের প্রার্থী হয়েছেন পার্থ আর চার বারই জয়ী হয়েছেন তিনি। ২০০৬ সালে গোটা রাজ্যে বামফ্রন্টের ব্যাপক জয় হওয়া সত্ত্বেও ওই কেন্দ্রে জিতেছিলেন বিরোধী দলনেতা পার্থ চট্টোপাধ্যায়।

Advertisements

যত বড় প্রতিদ্বন্দ্বী হোক তিনি নিজের প্রতি আত্মবিশ্বাসী। মার্চের শুরুতে দলে যোগ দিয়ে নিজের এলাকায় লড়তে পেরে অভিনেত্রী আনন্দে উচ্ছ্বসিত। অভিনেত্রীর ছোটবেলা কেটেছে সেখানেই। স্কুলও সেখানেই। তাই সেখান থেকেই মনোনয়ন পেয়ে বেশ খুশি। টিকিট পাওয়ার পর থেকেকপালে গেরুয়া টিকা, গলায় বিজেপির উত্তরীয় আর পায়ে স্নিকার পড়ে ভোট যুদ্ধের জন্য বেরিয়ে পড়েছেন শ্রাবন্তী। শিব মন্দির এবং লোকনাথ মন্দিরে পুজো দিয়েই ভোট প্রচার শুরু করেছিলেন তিনি। হাতে তুলি তুলে নিয়ে পদ্মফুল দিয়ে করলেন দেওয়াল লিখনও। এরপর দেখা করলেন এলাকাবাসীর সঙ্গেও। আর সেখানে গিয়ে অনেক ভালোবাসা পেয়েছিলেন। আর সেই সব মুহূর্ত নিজের ইন্সটাগ্রাম পোস্টে শেয়ার করলেন৷

Advertisements

Advertisements

এসবের ফাঁকে নিজের পরিবারকে সময় দিতে ভোলেননি অভিনেত্রী। আজ অভিনেত্রীর মায়ের জন্মদিন। অভিনেত্রীর জীবনের নানান চড়াই উৎরাইয়ের সময় শ্রাবন্তীর পাশে ছিলেন তাঁর মা। তাই হাজারো ব্যস্ততার মধ্যে আজকের দিনটি মায়ের সাথে কিছুটা সময় কাটালেন অভিনেত্রী। নিজের জন্মদাত্রী মায়ের সাথে কখনো সেলফি তো কখনো কপালে চুম্বন দিয়ে ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রী। আমার পুরো জীবন জুড়ে তুমি। আমাকে তুমি সর্বদা ভালবাসায় মুড়ে রেখেছো। সবসময় আমাকে সব দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। আমি সর্বদা চেষ্টা করি তোমার ভালোবাসা ফিরিয়ে দিতে। শুভ জন্মদিন মা। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media