Hoop News

সন্দীপের সদস্য পদ বাতিল করেছে রাজ্য অর্থোপেডিক অ্যাসোসিয়েশন, সাধারণ মানুষের দাবি ‘বিচার চাই’

আর জি কর-কাণ্ডে (RG Kar News) গোটা রাজ্য রাজনীতি তোলপাড় হয়ে গেছে। এই ঘটনার তদন্ত পড়েছে সিবিআইয়ের ওপরে, এবার মানুষ আশা রাখছে, সত্যি ঘটনার সামনে বেরিয়ে আসবে ঘটনায় জড়িত থাকার অভিযোগ বারবার তলব করা হচ্ছে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে। ইতিমধ্যেই সন্দীপ ঘোষের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিয়ে নিয়েছে WBOA.

সন্দীপ ঘোষের সদস্যপদ বাতিল করেছে WBOA

সন্দীপ ঘোষের সদস্য পদ বাতিল করেছে রাজ্য অর্থোপেডিক অ্যাসোসিয়েশন। ততদিন না তিনি নির্দোষ প্রমাণিত হচ্ছেন ততদিন পর্যন্ত সন্দীপ ঘোষের সদস্য পদ বাতিল করল WBOA। রাজ্য অর্থপেডিক অ্যাসোসিয়েশনের ব্যানার ব্যবহার করতে পারবেন না আর সন্দীপ রায় সেটাও সাফ জানিয়ে দেওয়া হয়েছে। আরজিকর কান্ডে আপনার অবস্থান কি? চিঠি পাঠিয়ে প্রায় ৩০ দিনের মধ্যে জানতে চাইলো WBOA.

অন্যদিকে পুলিশের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, যে কোনো রকম ভাবেই বিআইনি জমায়েত মিটিং মিছিল ইত্যাদি করা যাবে না, আর জি কর সংলগ্ন এলাকায় পাঁচজনের বেশি জমায়েত একেবারেই নয়। বেলগাছিয়া রোড, শ্যামবাজার পাঁচ মাথার মোড়, আরজিকর মেডিকেল সংলগ্ন এলাকায় মিটিং মিছিল করা একেবারেই নিষিদ্ধ করে দেওয়া হয়েছে। আজ থেকে ২৪ অগাস্ট, ৭দিনের জন্য বেআইনি জমায়েতে নিষেধাজ্ঞা জারি করা হল।

আর জি কর কাণ্ডে সন্দীপ ঘোষকে ফের সি বি আই তলব করেছে। ২ দিনে প্রায় ২৩ ঘণ্টা জিজ্ঞাসার পর রবিবার ফের তলব করা হয়েছে। রবিবার সকাল ১১টায় সন্দীপ ঘোষকে ফের তলব করা হয়েছে, খবর সি বি আই এমনটাই জানিয়ে দেওয়া হয়েছে। প্রাক্তন অধ্যক্ষকে ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় শনিবারও আর জি কর মেডিকেল কলেজের প্রাক্তন অধ্যক্ষকে প্রায় ১৩ ঘণ্টা অর্থাৎ সব মিলিয়ে ২৩ ঘন্টা জেরা করা হয়। সব মিলিয়ে গোটা পশ্চিমবঙ্গের তথা ভারতবর্ষের মুখে একটাই কথা বিচার চাই।

Related Articles