whatsapp channel

Sweta Bhattacharya: শ্বেতার জন্য বিশেষ উপহার প্রেমিক রুবেলের

বর্তমানে স্টুডিওপাড়ার চর্চিত জুটি শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) ও রুবেল দাস (Rubel Das)। দীর্ঘদিন ধরে শ্বেতাকে চিনলেও তাঁদের সম্পর্কের সূত্রপাত হয়েছিল ‘যমুনা ঢাকী’-র সেটে। বন্ধুত্ব ক্রমশ পরিণতি পেয়েছিল প্রেমে। কিন্তু…

Avatar

Nilanjana Pande

বর্তমানে স্টুডিওপাড়ার চর্চিত জুটি শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) ও রুবেল দাস (Rubel Das)। দীর্ঘদিন ধরে শ্বেতাকে চিনলেও তাঁদের সম্পর্কের সূত্রপাত হয়েছিল ‘যমুনা ঢাকী’-র সেটে। বন্ধুত্ব ক্রমশ পরিণতি পেয়েছিল প্রেমে। কিন্তু এই সম্পর্ক শুধুমাত্র শো-অফ নয়। শ্বেতা ও রুবেল সুখে-দুঃখে একে অপরের পাশে রয়েছেন। চলতি বছর রুবেলের স্বাস্থ্যের পক্ষে খুব একটা ভালো ছিল না। জি বাংলার ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-র শুটিং করতে গিয়ে ভেঙে গিয়েছিল রুবেলের দুই গোড়ালি। চিকিৎসকের পরামর্শে দীর্ঘদিন বিশ্রামে ছিলেন রুবেল। বিছানা থেকে নামাও ছিল বারণ। বাড়ি থেকেই ‘নিম ফুলের মধু’-র শুটিং করে পাঠাতেন রুবেল। সেই সময় তাঁর পাশে ছিলেন শ্বেতা। কিন্তু চলতি বছর পুজোর সময় রুবেল ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

শ্বেতাই তাঁর খেয়াল রাখতেন। দুর্গাপুজোর সময় এই বছর ঠাকুর দর্শন করেননি তিনি। অধিকাংশ সময় কেটেছে হাসপাতালে। হাসপাতাল থেকে ফিরে রুবেল একটি সোশ্যাল মিডিয়া পোস্টে নিজেই এই ঘটনা জানিয়েছিলেন। প্রকৃতপক্ষে, রুবেলের উত্থান টেলিভিশনের একটি ডান্স রিয়েলিটি শো থেকে। নাচে যথেষ্ট পারদর্শী তিনি। কিন্তু পায়ের আঘাতের কারণে দীর্ঘদিন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি রুবেল। তবে শ্বেতা পিছিয়ে থাকলেন না। এদিন তিনি নিজেই ভালোবাসার মানুষের ডান্স ভিডিও শেয়ার করে নিলেন ইন্সটাগ্রামে।

শ্বেতার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, নীল রঙের টি-শার্ট ও ডেনিম ট্রাউজার পরে ‘শেরশাহ’ মুভির গান ‘রাতাঁ লম্বিয়াঁ’-র সাথে নাচছেন রুবেল। শ্বেতা এই ভিডিওটি শেয়ার করে লিখেছেন, তিনি সারাজীবন রুবেলের নাচের অনুরাগী। রুবেল প্রত্যুত্তরে লিখেছেন, এই গানটি শ্বেতার ভালোবাসার উদ্দেশ্যেই উৎসর্গ করেছেন তিনি।

কারণ এই গান তাঁকে মনে করিয়ে দেয় শ্বেতার অকৃত্রিম ভালোবাসার কথা। অনুরাগীরাও রুবেলের নাচের প্রশংসায় পঞ্চমুখ।