whatsapp channel
BollywoodHoop PlusHoop Trending

Mamata-Kangana: ‘তাড়কা রাক্ষসী’র পর মমতাকে ‘মাফিয়া’ বলে কটাক্ষ কঙ্গনার

কঙ্গনা রাণাওয়াত (kangana Ranawat) নিজেকে মনে হয় এবার রাজনৈতিক মঞ্চেও তুলে ধরতে চাইছেন। তাঁর অযথা টিপ্পনীর জন্য টুইটার থেকে তাঁর অ্যাকাউন্ট ব্যান করে দেওয়া হলেও ইন্সটাগ্রামকে তিনি যথেচ্ছ ভাবে ব্যবহার করছেন। এবার তাঁর নিশানায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

সম্প্রতি কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী (Sania gandhi)-র সঙ্গে দেখা করতে দিল্লি গিয়েছিলেন মমতা। সেখানে জোট সংক্রান্ত আলোচনায় মমতা সরাসরি জানিয়ে দিয়েছেন, তিনি প্রধানমন্ত্রী হতে চান না। বাংলার অগ্নিকন‍্যা মমতা বাংলার জন্য কাজ করতে চান। এই বৈঠকের পর তিনি গীতিকার জাভেদ আখতার (javed akhtar) ও তাঁর স্ত্রী অভিনেত্রী শাবানা আজমি (shabana azmi)-র সঙ্গে বৈঠক করেন। এই বৈঠককে কঙ্গনা অত্যন্ত গর্হিত ভাবে ‘মাফিয়াদের বৈঠক’ বলে সোশ্যাল মিডিয়ায় উল্লেখ করেছেন।

কিন্তু এই প্রথমবার নয়, বাংলার বিধানসভা নির্বাচনের সময় মমতার বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে সমালোচিত হয়েছিলেন কঙ্গনা। তিনি বলেছিলেন, বাংলাদেশীরা এবং রোহিঙ্গা মুসলমানরা মমতার সবচেয়ে বড় শক্তি। কঙ্গনার মতে, গোটা ভারতবর্ষের তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরিব ও বঞ্চিত হলেও হিন্দুরা মেজরিটিতে নেই। তিনি বলেন, বাংলা আরেকটি কাশ্মীর তৈরি হচ্ছে। কঙ্গনার এই মন্তব্য যথেষ্ট উস্কানিমূলক।

এর আগেও উস্কানিমূল মন্তব্য করেছেন কঙ্গনা। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে কঙ্গনা অভিনীত ফিল্ম ‘থালাইভি’-র ফার্স্ট লুক। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’-র উপর কঙ্গনার বেফাঁস মন্তব্যের প্রভাব পড়তে পারে। কারণ ‘থালাইভি’ বাংলা সহ সারা দেশে মুক্তি পাবে। জয়ললিতার বায়োপিক অর্থে এটি কিন্তু একটি রাজনৈতিক ফিল্ম। প্রয়াত মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করলেও কঙ্গনার বাস্তব জীবন হয়তো তাঁর ইমেজকে নষ্ট করতে পারে। এক্ষেত্রে ফিল্মের ব্যবসায়িক সাফল্যেও প্রভাব পড়বে। উপরন্তু এই ফিল্মের প্রযোজক কঙ্গনার প্রযোজনা সংস্থা ‘মণিকর্ণিকা ফিল্মস’। সুতরাং কঙ্গনা বেফাঁস মন্তব্য করে নিজেই নিজের অসফলতাকে ডেকে আনছেন না তো!

whatsapp logo