Hoop PlusTollywood

Madhumita Sarcar: কালো রঙের খোলামেলা পোশাকে উষ্ণ আবেদন ছড়ালেন মধুমিতা, ছবি দেখেই ফিদা ভক্তরা

Advertisements

মধুমিতা সরকার মানেই সোশ্যাল মিডিয়ায় রীতি মতন একটা আগুন জ্বলে উঠবে, এমন একটা পরিবেশ তৈরি করে তিনি। প্রেম, বিয়ে, বিবাহ বিচ্ছেদ তারপরে নতুন করে প্রেমের জল্পনা সব মিলিয়ে তার পুরো জীবনটাই যেন এক রঙ্গে ভরা। মাঝে মধ্যেই তিনি নানা কারণে খবরের পাতার শিরোনামে উঠে আসেন। তার মধ্যে অন্য একটি কারণ হলো স্বল্প পোশাক পরা। অভিনেত্রী কিন্তু এখনো দর্শক মনে সেই পাখি হিসেবে রয়ে গেছে। আর তার স্বভাবের সঙ্গেও পাখির বেশ মিল পাওয়া যায়।

কি ভাবছেন? হঠাৎ করে পাখির প্রসঙ্গ কেন তোলা হচ্ছে কারণ কাজের ফাঁকে ফাঁকে তিনি মাঝে মধ্যেই এদিক-ওদিক ঘুরে বেড়ান পাখির মতন। ফর্সা ছিপ ছিপে চেহারায় তার ঘুরে বেড়ানোর ফটো কিন্তু আমরা প্রত্যেকে ইনস্টাগ্রামে দেখতে পাই, ওয়েস্টার্ন থেকে বাঙালি পোশাক যেকোনো পোশাকেই তাকে যে ভীষণ সুন্দর লাগে তা আর কিন্তু দ্বিতীয় বার বলে দিতে হয় না instagram এ তার ফলোয়ার্সের সংখ্যা প্রচুর।

যতই স্বল্প পোশাক পরে সমুদ্রের মধ্যে দাঁড়িয়ে ভেজা শরীরে ছবি পোস্ট করুন না কেন, তার থেকেও একজন বাঙালি কন্যা হিসেবে সবচেয়ে সুন্দর লাগে শাড়ি পরলে, তা কিন্তু মধুমিতা প্রমাণ করে দিয়েছেন। ফর্সা ছিপ ছিপে চেহারায় লাল টুকটুকে ভীষণ ভালো মানিয়েছে। লাল শাড়ির সঙ্গে বেশ ভালই মানানসই লাগছে, তার গানের ওপরে একটি সাদা বড় ফুল চুলের কিন্তু কোন রকম ভাবে তিনি আলাদা করে কিছু স্টাইল করেন। শুধু লাল নয় যে কোন পোশাকেই তাকে ভীষণ সুন্দর লাগে।

অসাধারণ একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। তার এই ছবিটি কিন্তু সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আর হবে নাইবা কেন অভিনেত্রীকে দেখতেও কিন্তু ভারি ভালো লাগছে। তিনি কখনো ওয়েস্টার্ন পোশাকে কখনো আবার শাড়ি পড়ে, যেভাবে ছবি দেন না কেন দেখতে অসাধারণ লাগে। এবারে কালো পোশাকে একেবারে পাগল কোরা ছবি দিয়েছেন তিনি। প্রায় ৬৭ হাজার মানুষ ও ছবিটিতে লাইক দিয়েছেন।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক