BollywoodHoop Plus

Aradhya Bachchan: আরাধ্যার জন্মদিনে কি উপহার দিল বচ্চন পরিবার? দাম শুনলে পিলে চমকে উঠবে

জন্ম থেকেই মেয়েটি সেলেব। বাবা-মা ও দাদু-ঠাকুমার দেশজোড়া পরিচিতিতে অনুরাগী মহলে বেশ জনপ্রিয় আরাধ্যা বচ্চন। যতই হোক, বিগ-বি অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাতনি বলে কথা! এদিকে বাবাও বলিপাড়ার নামজাদা অভিনেতা, আর মা তো হলেন বিশ্বসুন্দরী। সম্প্রতি ১১ বছরে পা দিল অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) একমাত্র কন্যা আরাধ্যা বচ্চন (Aradhya Bachchan) বাড়িতেই মহা ধুমধামে পালিত হল জন্মদিন। কিন্তু আরাধ্যার পরিবার জন্মদিনে তাকে কি উপহার দিল? উপহারের বাহার ও দাম শুনলে আপনারও পিলে চমকে উঠবে। দেখে নিন বাবা, মা, দাদু ও ঠাম্মার থেকে কি উপহার পেল তন্বী আরাধ্যা।

সব মেয়ের প্রতি বাবাদের টান একটু আলাদাই রকমের গভীর হয়। ব্যতিক্রমী নন অমিতাভ পুত্র অভিষেক বচ্চনও। মেয়ের প্রতি তার অগাধ ভালোবাসার পরিচয় মিলেছে নানা জায়গায়। এককথায় মেয়েকে নিজের বুকে আগলে রাখেন অভিষেক। তাই মেয়ের জন্মদিনেও অভিষেক মেয়েকে দিলেন এক বিশাল উপহার। বি-টাউন থেকে শোনা গেছে, মেয়ে আরাধ্যার ১০ বছর পূর্তি উপলক্ষ্যে এবার অভিষেক বচ্চন সংযুক্ত আরব আমিরশাহীর রাজধানী দুবাইয়ে একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন মেয়ের নামে। আর এই ফ্ল্যাটের দাম ভারতীয় মুদ্রায় প্রায় দেড় কোটি টাকা।

মেয়ে হওয়ার পর থেকেই তেমনভাবে রুপোলি পর্দায় সক্রিয় হয়ে ওঠেননি ঐশ্বর্য রাই বচ্চন। ছবিতে অভিনয়ের থেকে বাস্তব জীবনে মেয়েকে সময় দেওয়ার বিষয়কেই গুরুত্ব দিয়েছেন এই বিশ্বসুন্দরী। সব জায়গায় মেয়ের সাথেই দেখা যায় অভিনেত্রীকে। মা ও মেয়ের মধুর সম্পর্ক ইতিমধ্যে বেশ জনপ্রিয় বিনোদন জগতে। তাই এবার মেয়ের জন্মদিনে মা ঐশ্বর্য মেয়ের জন্য কিনে ফেলেছেন একটি গর্জাস পোশাক। যে সুদৃশ্য পোশাকের দাম প্রায় ১০ লক্ষ টাকা।

বচ্চন পরিবারের মধ্যমনি যে ছোট্ট আরাধ্যা তা বারংবার অকপটে স্বীকার করেছেন বিগ-বি অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন দুজনেই। দাদু ও নাতনির মিষ্টি সম্পর্কের পরিচয়ও মিলেছে একাধিকবার। তাই নাতনির ১১ তম জন্মদিনে দাদু অমিতাভ কিনে ফেললেন এক বিলাসবহুল গাড়ি। জানা গেছে, জন্মদিনের সকালে আরাধ্যার হাতে তিনি তুলে দেন বহুমূল্য বিলাসবহুল মার্সিডিজ গাড়ি। যার দাম প্রায় ১.২ কোটি টাকা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা