Bengali SerialHoop Plus

Ankita Mallick: মনের মানুষ হিসেবে কেমন পুরুষ পছন্দ ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতার!

ইদানিং ফিল্ম তারকাদের পাশাপাশি ধারাবাহিকের তারকারাও রীতিমত স্টেজ শো করছেন। অনেকেই জানিয়েছেন, অর্থ উপার্জনের কারণেই পছন্দ না হলেও তাঁদের স্টেজ শো করতেই হয়। একই পথে হাঁটছেন জগদ্ধাত্রী ওরফে জ্যাস ওরফে অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। সম্প্রতি অঙ্কিতার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে যাতে ‘সিঙ্গল’ অঙ্কিতাকে দেখা যাচ্ছে, তিনি স্টেজ শোয়ে পারফর্ম করতে গিয়ে খুঁজছেন তাঁর লাইফ পার্টনার।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, অঙ্কিতাকে সঞ্চালক জিজ্ঞাসা করছেন, তাঁর হৃদয় জয় করার জন্য একজন পুরুষের মধ্যে কি কি গুণ থাকা দরকার। পাল্টা প্রশ্ন ছুঁড়লেন অঙ্কিতাও। তিনি জিজ্ঞাসা করলেন, মেয়েদের পছন্দের পুরুষের মধ্যে কি গুণ থাকা উচিত! অনেকে বুকে হাত দিয়ে দাঁড়িয়েছিলেন দেখে মজা পেয়ে গিয়েছিলেন পর্দার জ্যাসও। অঙ্কিতার পছন্দের পুরুষ হবে মিষ্টি দেখতে। তাঁকে লম্বা হতেই হবে। তবে ফর্সা না হলেও চলবে। কিন্তু মন থেকে তাঁকে হতে হবে ভালো মানুষ। অঙ্কিতা নিজেও লম্বা। মজা করে সঞ্চালক তাঁকে জিজ্ঞাসা করেন, অঙ্কিতার মা বলেন না, তাঁর মেয়ে এত লম্বা হওয়ার কারণে ঝুলঝাড়ার দরকার নেই! অঙ্কিতাই পারবেন বাড়ির ঝুল ঝাড়তে।

নায়িকার সাফ উত্তর, এই কারণেই তাঁর তুলনায় লম্বা লাইফ পার্টনার খুঁজছেন তিনি। জি বাংলার বেঙ্গল টপার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-তে অঙ্কিতার বিপরীতে অভিনয় করছেন স্বয়ম্ভূর চরিত্রে অভিনয় করছেন সৌম্যদীপ মুখোপাধ্যায় (Soumyadip Mukherjee)। ইদানিং পর্দার পাশাপাশি বাস্তবেও একসঙ্গে একাধিক ইন্সটাগ্রাম রিল বানাতে দেখা যাচ্ছে অঙ্কিতা ও সৌম্যদীপকে। স্টুডিওপাড়ার অন্দরের গুঞ্জন, তাঁদের মধ্যে অফস্ক্রিন রসায়ন ক্রমশ দানা বাঁধছে। স্বয়ম্ভূ-জগদ্ধাত্রীর এই জুটি দর্শকদের বিশেষ পছন্দের।

চলতি সপ্তাহে ‘জগদ্ধাত্রী’ চ্যানেল টপার হলেও হাতছাড়া হয়েছে টিআরপি তালিকায় শীর্ষ স্থান। টিআরপি তালিকায় 7.5 পয়েন্ট পেয়ে শীর্ষস্থান দখল করেছে স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। জি বাংলার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ পৌঁছে গিয়েছে দ্বিতীয় স্থানে।

whatsapp logo