whatsapp channel

দুই মেয়ের সঙ্গে অসাধারণ নৃত্যে মঞ্চ মাতালেন হেমামালিনী, তুমুল ভাইরাল ভিডিও

দুই কন্যা অহনা এবং এশাকে সাথে নিয়ে ক্লাসিক্যাল নৃত্য পরিবেশন করে মঞ্চ মাতালেন সকলের প্রিয় ড্রিম গার্ল হেমামালিনী। এশাকে সিনেমাতে দেখা গেলেও অহনা কিন্তু কখনোই মা ও দিদির পথ অনুসরণ…

Avatar

HoopHaap Digital Media

দুই কন্যা অহনা এবং এশাকে সাথে নিয়ে ক্লাসিক্যাল নৃত্য পরিবেশন করে মঞ্চ মাতালেন সকলের প্রিয় ড্রিম গার্ল হেমামালিনী। এশাকে সিনেমাতে দেখা গেলেও অহনা কিন্তু কখনোই মা ও দিদির পথ অনুসরণ না করে গ্ল্যামার দুনিয়া থেকে চিরকাল নিজেকে সরিয়ে রেখেছে তবে মায়ের মত ক্লাসিক্যাল নৃত্যের সে যে একেবারে পারদর্শী তা বুঝিয়ে দিয়েছে এই ভিডিওর মাধ্যমে। যদিও সম্প্রতি আগের বছর শেষের দিকে তিনি যমজ সন্তানের জন্ম দিয়ে লাইমলাইটে এসেছিলেন। দিল্লির ব্যবসায়ী বৈভব বহড়ার সঙ্গে বিয়ের পরে অহনার কোল আলো করে এসেছে পুত্র ডারিন বহরা তার পরে দ্বিতীয়বার যমজ সন্তানের মা হন তিনি।

বহুদিন আগেকারের এই নৃত্যের ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। যেখানে ড্রিমগাল কে নিয়ে কথা সেখানে ভিডিও ভাইরাল হয়েছে হুহু করে। সকলেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। এই বয়সেও তিনি যেভাবে নিজের গ্ল্যামার নিজের শরীরের বাঁধনকে ধরে রেখেছেন তা সত্যিই প্রশংসনীয়। দুই মেয়েকে সঙ্গে নিয়ে গর্বিত মা হয়ে এখানে নৃত্য পরিবেশন করছেন হেমামালিনি। এখানে কোন সিনেমার লাইমলাইটে ছটা নেই। একজন মা হিসাবে তিনি যে সত্যিই তার দুই মেয়েকে যোগ্য তৈরি করতে পেরেছেন তার উদাহরণ এই এই ভিডিওটিতে দেখা যাচ্ছে।

কখনও সেলিব্রেটিদের আনাগোনা, কখনও আবার সাধারণ মানুষের নানান কার্যকলাপ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হতে কোনকিছুই বেশি সময় লাগে না যদি তা মানুষের পছন্দ হয় মানুষটাকে আপন করে নিয়ে নিজের মনের মণিকোঠায় রেখে দেয় চিরকাল। পশুপাখিদের নানান কার্যকলাপও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। আগেকার দিনে যা দেখার জন্য টেলিভিশনের একটা অনুষ্ঠানের ওপর নির্ভর করতে হয়েছে। এখন একটা মুঠো ফোনের সাহায্যে তা নিমিষেই চলে আসে প্রত্যেকটি মানুষের ঘরের মধ্যে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media