whatsapp channel

কর্ণের সঙ্গে ব্রেক-আপ! মন খারাপ করা ভিডিও পোস্ট করলেন রাধিকা, মুহূর্তেই ভাইরাল

স্বস্তিকা দত্ত। বাংলা টেলিভিশনের জনপ্রিয় একজন অভিনেত্রী তিনি। অভিনয় জগতে কাজ করছেন অনেক দিন ধরেই। 'পারব না আমি ছাড়তে তোকে’, ‘হরিপদ ব্যান্ডওয়ালা’র মতো চলচ্চিত্রে তাঁকে দেখা গিয়েছিল। ‘ভজ গোবিন্দ’ সিরিয়ালে…

Avatar

HoopHaap Digital Media

স্বস্তিকা দত্ত। বাংলা টেলিভিশনের জনপ্রিয় একজন অভিনেত্রী তিনি। অভিনয় জগতে কাজ করছেন অনেক দিন ধরেই। ‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘হরিপদ ব্যান্ডওয়ালা’র মতো চলচ্চিত্রে তাঁকে দেখা গিয়েছিল। ‘ভজ গোবিন্দ’ সিরিয়ালে তিনি মূল নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন । এই সিরিয়ালটি স্বস্তিকার জীবনে সবথেকে বড় হিট হয়। এরপর থেকে তিনি টলিউডে নিজের পাকাপোক্ত জায়গা করে নেন। তারপর একের পর এক সিরিয়ালে অভিনয় করেছেন এবং জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। এখন তিনি নায়িকার চরিত্রে অভিনয় করছেন ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালে। তাঁর চরিত্রের নাম রাধিকা। রাধিকার জীবনের ওঠা পড়া নিয়েই চলছে এই ধারাবাহিকের মূল উপজীব্য।

রাত ৯ঃ৩০ বাজলে দর্শক রাতের ডিনারের সাথে সাথে বোকাবাক্সের সামনে কর্ণ আর রাধিকার প্রেম দেখতে ব্যস্ত হয়ে পড়েন। এই গল্পে প্রথমে দেখানো হয় অফিসের বস অর্থাৎ কর্ণ অফিসের এক কর্মচারীর ওরফে রাধিকার প্রেমে পড়েন।রাধিকাও ভালোবেসে ফেললেও কেউ কাউকে ছেড়ে কথা বলেনা। দুজন দুজনকে ভালোবাসলেও মুখে তা স্বীকার করতে চায়না। কিন্তু একে অপরের বিপদে ঝাঁপিয়ে পড়ে দুজনে। সম্প্রতি ধারাবাহিকে কর্ণ আর রাধিকা মিলেই জয়কে শায়েস্তা করেছেন।

এর মধ্যে জয়ের বিদায় হয়েছে আর কর্ণের ঠাকুমার প্রবেশ হয়েছে। ঠাকুমা পুরোনো দিনের মানুষ। তাই সে চায়না রাধিকা অফিস করুক। বাড়িতে মন দিয়ে সংসার করুক। অনুদিকে রাধিকা মন দিয়ে সংসার আর অফিস দুইই করতে চান। এদিকে রাধিকাকে অফিসে যেতে দেবেনা বলে নাত বৌমাকে কিভাবে নাকানি চুবানি খাওয়ায় আর কর্ণ তাতে কি করে তাই দেখার। কর্ণ ও রাধিকার প্রেম আর খুনসুটি ধীরে ধীরে জমে উঠেছে। দীর্ঘদিন পরে টিআরপি-র হাড্ডাহাড্ডি টক্করে কে কাকে বিট করে বেরিয়ে যাচ্ছে তা দেখে বোঝা যাচ্ছে না।সকলের সঙ্গে মাত্র কয়েক পয়েন্টের ব্যবধান। কেউ লড়াইয়ের ময়দান ছাড়িবেনা। দীর্ঘদিন পরে গত সপ্তাহের টিআরপি-র রেটিং-এর তালিকায় দশম স্থানে থাকলেও আস্তে আস্তে রাধিকা আর কর্ণ নিজের অভিনয়ের আর মানুষের ভালোবাসাতে রেটিং তালিকার উপরের দিকে উঠে এসেছে ‘কী করে বলব তোমায়’। এই সপ্তাহের রেটিং এর সপ্তম স্থানে রয়েছে এই ধারাবাহিক। এরা কবে প্রেমে ভাসবেন তাই দেখার জন্য অপেক্ষায় এখন দর্শকগন।

রাধিকা ওরফে স্বস্তিকা কিন্তু অভিনয়ের পাশাপাশি ভালো নাচ ও গান দুই করতে পারেন। তাই তো শুটিং ফ্লোরে মাঝে সাঝে মেকাপ রুপে গান গেয়ে নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে থাকেন। আর যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। স্বস্তিকা টিকটকের জন্য বেশ জনপ্রিয় ছিলেন। এখন আর টিকটক নেই তাই নিজের ইন্সটাগ্রাম রিলে নেচে নিজেকে সন্তুষ্ট করেন। তাই তো রাধিকা শুটিং সেটে একটি গাছের নীচে কেন হলনা ভালো গল্পর ভালো সময় এই গানে তাল মেলালেন। এই রিল ভিডিয়ো শেয়ারের সাথে সাথে ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media