Advertisements

ব্যাকলেস ড্রেসে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা পিঠ, নজর কাড়লেন সৈরিতী!

Avatar

Nilanjana Pande

Follow

মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন সৈরিতী বন্দ্যোপাধ্যায় (Sairity Banerjee)। এরপর একটি সৌন্দর্য প্রতিযোগিতায় জেতেন তিনি। স্টার জলসার ধারাবাহিক ‘ঠিক যেন লাভ স্টোরি’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন সৈরিতী। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। নীল ও সৈরিতীর অনস্ক্রিন রসায়ন দর্শকদের পছন্দ ছিল। এরপর সৈরিতীর বিয়ে হওয়ার ফলে অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন তিনি। মা হওয়ার পর আবারও অভিনয়ে ফিরেছিলেন সৈরিতী। বর্তমানে সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি একটি অনলাইন পোর্টালের ভার্চুয়াল পেজ থেকে ভাইরাল হয়েছে সৈরিতীর কয়েকটি ছবি।

ইন্সটাগ্রামে ভাইরাল হওয়া ছবিগুলির মধ্যে কয়েকটিতে সৈরিতীর পরনে রয়েছে গাঢ় নীল রঙের সিকুইনড গাউন। ব্যাকলেস গাউনটি হল্টারনেক। এই গাউনের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন সৈরিতী। শিমারি আইশ‍্যাডো ও রয়্যাল ব্লু রঙের আইলাইনারে দুই চোখ সাজিয়েছেন তিনি। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। ঠোঁট রাঙানো রাস্ট রেড রঙের লিপস্টিকে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। একটি ছবিতে সৈরিতীর পরনে রয়েছে কালো রঙের প্রিন্টেড টি-শার্ট। দুই চোখে রয়েছে হালকা কাজলের ছোঁয়া। ঠোঁট রাঙানো ন্যুড শেডের লিপস্টিকে। চুল খোলা রয়েছে। আরেকটি ছবিতে সৈরিতীর পরনে রয়েছে অফ শোল্ডার ড্রেস। হালকা মেকআপ করেছেন সৈরিতী। চিকবোনে রয়েছে হাইলাইটারের ছোঁয়া। ঠোঁট রাঙানো গোলাপি লিপস্টিকে।

খোলা চুলে রয়েছে হালকা কার্ল। একটি ছবিতে সৈরিতীকে দেখা যাচ্ছে গাড়িতে সিটবেল্ট পরে বসে থাকতে। দুই চোখের কোল ভরেছে হালকা কাজলে। ঠোঁট রাঙানো ন্যুড শেডের লিপস্টিকে। পরনে রয়েছে সি-গ্রীন রঙের স্লিভলেস টপ। খোলা রয়েছে চুল। ছবিগুলির কমেন্ট সেকশনে ভরেছে তাঁর অনুরাগীদের প্রশংসায়।

বর্তমানে কালার্স বাংলা চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘টুম্পা অটোওয়ালি’-তে অভিনয় করছেন সৈরিতী।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow