Hoop PlusTollywood

Koushani Mukherjee: দুধ সাদা পোশাকে উন্মুক্ত ভরপুর যৌবন, পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন অভিনেত্রী কৌশানী

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর মাধ্যমে আবারও খবরের শিরোনাম দখল করেছেন কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। রাজ পরিচালিত ফিল্ম ‘পারবো না আমি ছাড়তে তোকে’-র মাধ্যমে একসময় টলিউডে আত্মপ্রকাশ ঘটেছিল কৌশানীর। এবার রাজের ডেবিউ ওয়েব সিরিজের মাধ্যমে কৌশানীও পা রাখলেন ওটিটিতে। সম্প্রতি ‘আবার প্রলয়’-এর সাকসেস পার্টিতে রাজের সাথে ডান্স ফ্লোরে নেচে ট্রোল হয়েছেন কৌশানী। তবে নেতিবাচকতা পাত্তা দেন না তিনি। সম্প্রতি একটি পত্রিকার পুজাবার্ষিকীর জন্য ফটোশুট করেছেন কৌশানী। সেই ছবি তিনি অনুরাগীদের সাথে শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

কৌশানীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের অফ শোল্ডার ড্রেস। ড্রেসটি শর্ট। ড্রেসের নেকলাইন সামান্য ডিপ হলেও বোঝা যাচ্ছে না কৌশানীর ক্লিভেজ। কাঁধের উপর আলগোছে তিনি ফেলে রেখেছেন সাদা রঙের ব্লেজার। ব্লেজারটি থ্রি-কোয়ার্টার। পোশাকের সাথে লেটেস্ট ট্রেন্ড মেনে হালকা মেকআপ করেছেন কৌশানী। ন্যুড ব্রাউন শেডের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে পিচ রঙের ব্লাশারের ছোঁয়া। হাইলাইট করা চুল খোলা রয়েছে। তাতে রয়েছে হালকা কার্ল। গলায় সোনালি রঙের লেয়ারড নেকপিস পরেছেন কৌশানী। তাঁর সাজ সম্পূর্ণ করেছে পায়ের সাদা রঙের লং বুটস।

কৌশানীর অনুরাগীদের একাংশ তাঁর ছবির প্রশংসা করেছেন। বর্তমানে কৌশানী বাছাই করে কাজ করায় বিশ্বাসী। তাঁর মতে, টলিউড ইন্ডাস্ট্রি রিস্ক নিতে ভয় পায় বলেই কৌশানীর অভিনেত্রী সত্ত্বাকে চিনতে সকলের এত বছর লেগে গেল।

আগামী দিনে কৌশানীকে দেখা যাবে বাংলা ফিল্ম ‘হাঙ্গামা ডট কম’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বনি সেনগুপ্ত (Bony Sengupta)।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo