Bengali SerialHoop Plus

ওয়েস্টার্ন লুকে ইনস্টাগ্রামে সাড়া ফেললেন ইরাবতী, অভিনেত্রীর উষ্ণ ছবিতে উত্তাল সোশ্যাল মিডিয়া

মনামী ঘোষের ব্যক্তিগত জীবন, তাঁর সৌন্দর্য, জীবনযাপন নিয়ে সকলের থাকে নানান কৌতুহল। মনামি মানে স্টাইলে ভরপুর। এই টলি ডিভা নিজের রুপের জাদুতে ঘায়েল করেছেন বহু পুরুষ মন। নেট মহলে অনেকেরই একটা প্রশ্ন মনামীর বোধহয় বয়স কমেই চলেছে। কবে থেকে একই রকম জৌলুস, যৌবন, সৌন্দর্য ধরে রেখেছেন। এ কথাই বারে বারে বলে যায় ভক্তরা।

অবশ্য সে কথা নিজেই স্বীকার করেছেন অভিনেত্রী। তিনি বলেছেন, “হ্যা আমার বয়স কমেই যাচ্ছে তার জন্য কোনো ক্রিম নয় সেটি হল ট্যাভেলিং। ট্যাভেলিংই মনামীকে বয়স ধরে রাখতে সাহায্য করে। তাই তো লকডাউন শেষে পাড়ি দিয়েছিলেন দার্জিলিং এর পাহাড়ের কোলে। সেখান থেকেই নানান মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন নেটিজেনরা।

সম্প্রতি দুর্গাপুজোতে নানান অবতারে এসেছেন মনামী ঘোষ। দুর্গা রূপে ধরা দিলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। একটি ভিডিও পোস্ট করেছেন ক্যাপশন দিয়েছিলেন, “পৃথিবী কে ভালবাসতে চাও ভারি। তবে আগে নিজেকে ভালবাসো নারী।” নারীকে ভালবাসার বার্তা নিয়ে এই ভিডিও পোস্ট করেছেন মনামী। এছাড়া এস.ভি.এফের “দুগ্গা এল” তে মনামী ঘোষ অভিনয় করেছিলেন। পাশাপাশি প্রিয়াঙ্কা সরকার, সন্দীপ্তা সেন, তৃণা সাহা, অদ্রিজা রায়, স্বস্তিকা দত্ত, রোশনি ভট্টাচার্য, অন্তশীলা ঘোষ, বিবৃতি চট্টোপাধ্যায় এবং ঋত্বিকা সেন অভিনয় করেছেন। প্রত্যেকে এক একরকম চরিত্রে, বিভিন্ন ধরণের সাজে ধরা দিয়েছেন।

দুর্গাপুজো শেষ হয়ে গিয়েছে। এবার ওয়েস্টার্ন লুকে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ধরা দিলেন নায়িকা। কলকাতার গলির মুখে ডেনিম জিন্স আর সাদা কালো বক্স ক্রপ টপে আগুন ধরালেন নেটদুনিয়ায়। বিনা মেকাপে লাস্যময়ী লুকে ক্যামেরাবন্দী হলেন নায়িকা। আর নিমেষেই ভাইরাল ছবি।

 

View this post on Instagram

 

Just to see how far i have come..

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

whatsapp logo