whatsapp channel

Mimi Chakraborty: কাজল কালো চোখ, স্বচ্ছ সাদা শাড়ি, পুরুষ হৃদয়ে ঝড় তুললেন মিমি

টলিউড ইন্ডাস্ট্রির সবথেকে সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তাঁর সৌন্দর্যের উপমা তিনি নিজেই। ছোটপর্দা থেকে অভিনয়ের কেরিয়ার শুরু করে বর্তমানে ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকা হয়ে উঠেছেন তিনি।…

Avatar

Nirajana Nag

টলিউড ইন্ডাস্ট্রির সবথেকে সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তাঁর সৌন্দর্যের উপমা তিনি নিজেই। ছোটপর্দা থেকে অভিনয়ের কেরিয়ার শুরু করে বর্তমানে ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকা হয়ে উঠেছেন তিনি। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি ফলোয়ার রয়েছে যে টলি নায়িকাদের, তাঁদের মধ্যে মিমির নাম রয়েছে একেবারে প্রথমে। পর্দার পরেই নেট পাড়ায় তাঁর খ্যাতি দেখার মতো।

আগামীতে পরপর কয়েকটি নতুন প্রোজেক্ট রয়েছে তাঁর হাতে। শুধু টলিউডের সিনেমা নয়, বাংলাদেশি ছবিতেও অভিনয় করতে দেখা যাবে তাঁকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেড়েছে মিমির সক্রিয়তা। এমনিতে টলিউড অভিনেত্রীদের মধ্যে মিমির ফলোয়ারই তুলনামূলক বেশি ইনস্টাগ্রামে। নানান ছবি, রিল ভিডিও শেয়ার করে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখেন তিনি। বিভিন্ন ধরণের ছবি নেট মাধ্যমে শেয়ার করেন মিমি। ব্যক্তিগত জীবনের বিভিন্ন মুহূর্ত তুলে ধরার পাশাপাশি ফটোশুটের ছবিও ভাগ করে নেন তিনি।

Mimi Chakraborty: কাজল কালো চোখ, স্বচ্ছ সাদা শাড়ি, পুরুষ হৃদয়ে ঝড় তুললেন মিমি

শাড়ি হোক কিংবা ওয়েস্টার্ন ওয়্যার সবেতেই মিমিকে দেখায় অসাধারণ। খুব ছিমছাম লুককেও অসামান্য করে তোলার দক্ষতা রয়েছে তাঁর। সম্প্রতি আপাদমস্তক শুভ্র বেশে ধরা দিয়েছেন মিমি। স্লিভলেস সাদা ব্লাউজের সঙ্গে পরেছেন স্বচ্ছ সাদা শাড়ি। গলায় পরেছেন অপূর্ব সুন্দর একটি হার। চুল রেখেছেন খোলা। হালকা মেকআপ করলেও ঘন কালো কাজল দিয়ে এঁকেছেন চোখ। মিমির রূপে বোল্ড আউট নেটিজেনরা। ৩৫ হাজার ছাড়িয়ে গিয়েছে লাইকের সংখ্যা। প্রত্যেকেই মুগ্ধ তাঁকে দেখে।

অভিনেত্রী দেবলীনা কুমার লিখেছেন, ‘আমি মরে গিয়েছি’। কমেন্ট করেছেন দর্শনা বণিক, নীলাঞ্জনা সেনগুপ্তরা। একজন লিখেছেন, ‘সবথেকে সেক্সি অভিনেত্রী’। আরেকজন লিখেছেন, ‘এই পরীটা কোথা থেকে নামল’। আরেকজন আবার মিমির চোখের প্রশংসায় পঞ্চমুখ। প্রসঙ্গত, মিমি আপাতত মন দিয়েছেন অভিনয় কেরিয়ারে। আগামীতে বাংলাদেশি ছবি ‘তুফান’এ দেখা যাবে তাঁকে। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান। খুব শীঘ্রই এই ছবির শুটিং শুরু হবে।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই