Advertisements

Adrit Roy: বৈশাখেই বিয়ের সানাই, অনস্ক্রিন ‘দিদিয়া’কে এই দিনেই ঘরণী করছেন আদৃত!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বাংলা নতুন বছর পড়তে না পড়তেই বিরাট চমক এসে হাজির সিরিয়ালপ্রেমীদের জন্য। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ছোটপর্দার জনপ্রিয় জুটি আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। বিগত বেশ কয়েক মাস ধরেই তাঁদের বিয়ের গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠছে টেলি পাড়ায়। ‘মিঠাই’ থেকে সম্পর্ক শুরু হওয়ার পর এখনো পর্যন্ত আনুষ্ঠানিকভাবে তা স্বীকার করেননি তাঁরা। তবে কোনো কিছু আড়ালেও নেই ইন্ডাস্ট্রিতে। এবার আদৃত কৌশাম্বীকে নিয়ে ছড়িয়েছে নতুন গুঞ্জন, বৈশাখ মাসেই নাকি বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

ইংরেজি নববর্ষ শুরুর সময় থেকেই আদৃত কৌশাম্বীর বিয়ের গুঞ্জনে তোলপাড় টেলিপাড়া। সরাসরি প্রেম স্বীকার না করলেও সোশ্যাল মিডিয়ায় খোলাখুলিই পরস্পরের সঙ্গে ছবি শেয়ার করছেন আদৃত কৌশাম্বী। সে একে অপরের জন্মদিনেই হোক, নববর্ষের শুভেচ্ছা জানাতেই হোক কিংবা পরস্পরের কোনো বিশেষ সাফল্যে শুভেচ্ছা জানানোর জন্যই হোক, ছবি শেয়ার করতে এখন আর ইতস্তত করেন না তাঁরা। হাবেভাবেই স্পষ্ট হয়ে গিয়েছে তাঁদের প্রেমটা।

এবার টেলি পাড়ার অন্দরে গুঞ্জন শোনা যাচ্ছে, চলতি বৈশাখ মাসেই নাকি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন আদৃত কৌশাম্বী। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, আগামী ২৯ বৈশাখ অর্থাৎ ১১ ই মে নাকি বিয়ের তারিখ ঠিক হয়েছে তাঁদের। এতদিন নিজের আসন্ন ছবি ‘পাগল প্রেমী’ নিয়েই ব্যস্ত ছিলেন আদৃত। তাই সময় করে উঠতে পারেননি। তবে এসভিএফ প্রযোজনা সংস্থা এপ্রিল বা মে মাসেই এই ছবির ঘোষণা করতে পারে। তার আগেই নাকি শুভ কাজটা সেরে ফেলতে চান আদৃত কৌশাম্বী। তবে এ বিষয়ে এখনো মুখে কুলুপ এঁটে রেখেছেন তাঁরা।

এর আগে বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন কৌশাম্বী। গত জানুয়ারি মাসে তাঁদের বিয়ের গুঞ্জন প্রসঙ্গে তিনি বলেছিলেন, কারা যে তাঁদের জানুয়ারিতেই বিয়ে দিয়ে দিচ্ছে সেটাই তিনি বুঝে উঠতে পারছেন না। এটা সম্পূর্ণ ভুয়ো খবর। অন্যদিকে সম্প্রতি নিজের বিয়েথ খবরে মুখ খুলেছিলেন আদৃত। এক অনুরাগী তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, বিয়ে কবে করছেন তিনি? উত্তরে অভিনেতা বলেন, করবেন একদিন ঠিকই করবেন। আর জানিয়েই করবেন।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow