BollywoodHoop Plus

মালাইকাকে ছেড়ে কার নামের ট্যাটু হাতে খোদাই করালেন অর্জুন কাপুর!

মালাইকা (Malaika arora) ও অর্জুন কাপুর (Arjun kapoor)-এর সম্পর্কের কথা সকলের জানা। সাধারণতঃ আমজনতা থেকে সেলিব্রিটি সবাই নিজেদের প্রেমিক-প্রেমিকাদের নাম নিজের হাতে ট‍্যাটু করিয়ে থাকেন। সেই অর্থে মালাইকার নামের প্রথম অক্ষর ইংরাজি ‘এম’ নিজের হাতে ট‍্যাটু করানো উচিত ছিল অর্জুন কাপুরের। কিন্তু তা না করে অর্জুন নিজের হাতে ইংরাজি ‘এ’ শব্দটি ট‍্যাটু করিয়েছেন। ট‍্যাটুর ভিডিও শেয়ার করতেই অর্জুন ও মালাইকার সম্পর্কে ভাঙনের অনুমান করতে শুরু করেছেন অনেকেই।

কিন্তু অর্জুন নিজেই সব জল্পনার অবসান ঘটিয়ে জানিয়েছেন, এই ইংরাজি ‘এ’ টি তাঁর বোন অংশুলা (Angsula kapoor)-র নামের প্রথম অক্ষর। মা মোনা কাপুর (Mona kapoor)-এর মৃত্যুর পর অংশুলাকে একাই বড় করে তুলেছেন অর্জুন। সেই সময় অর্জুন নিজেও ভেঙে পড়েছিলেন। কিন্তু ভাই ও বোন একে অপরের পরিপূরক হয়ে উঠেছিলেন। এর আগে মায়ের মৃত্যুর পর ল্যাটিন অক্ষরে ‘মা’ শব্দটি ট‍্যাটু করিয়েছিলেন অর্জুন।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

শ্রীদেবী (sreedevi)-র সঙ্গে তাঁর বাবা বনি কাপুর (boni kapoor)-এর বিয়ে অর্জুন কোনোদিন মেনে নিতে পারেননি। একসময় নিজের মায়ের অকালপ্রয়াণের জন্য শ্রীদেবীকে দায়ী করা অর্জুন শ্রীদেবীর মৃত্যুর পর তাঁর সৎ বোন জাহ্নবী (Janhavi kapoor) ও খুশি কাপুর (khushi kapoor)-এর পাশে দাঁড়ানোর জন্য শুটিং ছেড়ে চলে এসেছিলেন। এরপর তিনি তাঁর বাবা বনিকে নিয়ে দুবাই পাড়ি দিয়েছিলেন। অর্জুন ও মুকেশ আম্বানি (mukesh ambani)-র চেষ্টায় দুবাই থেকে শ্রীদেবীর মৃতদেহ ভারতে ফিরিয়ে নিয়ে আসা হয়।

এরপর থেকেই বাবা-ছেলের সম্পর্কের বরফ গলতে শুরু করে। অর্জুন বুঝতে পেরেছিলেন, বৃদ্ধ বাবাকে এই বয়সে শাস্তি দেওয়ার কোনো অর্থ নেই। পরবর্তীকালে অর্জুন এক সাক্ষাৎকারে বলেছিলেন, তাঁর মা মোনার সুশিক্ষার কারণেই আজ তিনি পরিবারের পাশে থাকতে পেরেছেন। আন্তর্জাতিক পিতৃদিবসের সন্ধ্যায় অর্জুন, অংশুলা, জাহ্নবী ও খুশি বনির সঙ্গে ছবি তুলেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

whatsapp logo