BollywoodHoop Plus

Alia Bhatt: মা হওয়ার পর আকর্ষণীয় ফিগার ফিরে পেতে এ কি করছেন আলিয়া! দেখলে চমকে যাবেন

সদ্য মা হয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। তাঁর জীবনে এসেছে বহু পরিবর্তন। আলিয়া নিজেই তা স্বীকার করে নিয়েছেন। তিনি বলেছেন, অভিনেত্রী হিসাবে তাঁর জীবনের ভবিষ্যৎ গতিপথ আলিয়া নিজেও জানেন না। এমনকি আলিয়া আগামী দিনে যথেষ্ট বাছাই করে অভিনয় করবেন বলেও জানিয়েছেন। বর্তমানে ফিটনেসের দিকে মন দিয়েছেন আলিয়া। এর আগে তাঁকে একদিন দেখা গিয়েছিল একটি যোগা সেন্টার থেকে বেরোতে। এবার আলিয়া নিজেই তাঁর এরিয়েল যোগার ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করে তাঁর অভিজ্ঞতার কথা তুলে ধরলেন।

অন্তঃসত্ত্বাকালীন সময়ে আলিয়ার ওজন বেশ কিছুটা বেড়ে গিয়েছিল। আপাতত বর্ধিত ওজন কমাতে আলিয়া ভরসা রেখেছেন যোগায়। ফিটনেস ট্রেনার অংশুকা পারওয়ানি (Anshuka Parwani)-র তত্ত্বাবধানে নিয়মিত যোগা প্র্যাকটিস করছেন আলিয়া। আলিয়ার শেয়ার করা এরিয়েল যোগার ছবিতে তাঁকে দেখা যাচ্ছে হলুদ রঙের হ্যামকের সাহায্যে উপর থেকে শূন্যে ঝুলে থাকতে। তাঁর মাথা নিচে ও পা উপরে। দুই হাত জোড় করা বুকের কাছে। আলিয়ার পরনে রয়েছে কালো রঙের টি-শার্ট ও জেগিংস। চুলে বাঁধা রয়েছে খোঁপা। ছবিটি শেয়ার করে আলিয়া লিখেছেন, মা হওয়ার দেড় মাসের মাথায় তিনি আবারও নিজের শরীরের সাথে যোগাযোগ স্থাপন করছেন।

তাঁর মতো নতুন মায়েদের উদ্দেশ্যে আলিয়ার পরামর্শ, সন্তানের জন্মের পর নিজের শরীরের কথা শোনা উচিত। শরীর যদি না চায়, তাহলে সেই কাজ করা উচিত নয়। ওয়ার্কআউট শুরুর প্রথম দুই সপ্তাহে আলিয়া ব্রিদিং এক্সারসাইজ করেছেন এবং হাঁটার উপর জোর দিয়েছেন। এরপর ধীরে ধীরে এগিয়েছেন যোগার দিকে। আলিয়া জানেন, এখনও অনেক দূর যেতে হবে তাঁকে। মা হওয়ার ঘটনাকে ঐশ্বরিক মনে করেন আলিয়া। এই কারণে নারীদের নিজের শরীরের প্রতি শ্রদ্ধা রাখার পরামর্শ দিয়েছেন তিনি। তাঁর মতে, ওয়ার্কআউট শুরু করার আগে চিকিৎসকের পরামর্শ নেওয়া উচিত।

আলিয়ার ছবিতে কমেন্ট করে সোনু সুদ (Sonu Sood) লিখেছেন, ভুল করে আলিয়া উল্টো ছবি পোস্ট করেছেন। ঈশান খট্টর (Ishan Khatter) লিখেছেন, মা হওয়ার পর আলিয়া আগের থেকেও বেশি সুন্দরী হয়ে উঠেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)