whatsapp channel

Ushasi Ray: ঊষসী কি খুঁজে পেলেন তার জীবনের মনের মানুষ!

জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং 1’ শুরু হয়ে গিয়েছে। ফিরে এসেছেন শোয়ের সঞ্চালক রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। এই মুহূর্তে ‘দিদি নং 1’-এ চলছে পিকনিক পর্ব। এই পর্বে সম্প্রতি…

Avatar

HoopHaap Digital Media

জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং 1’ শুরু হয়ে গিয়েছে। ফিরে এসেছেন শোয়ের সঞ্চালক রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। এই মুহূর্তে ‘দিদি নং 1’-এ চলছে পিকনিক পর্ব। এই পর্বে সম্প্রতি অংশগ্রহণ করেছিলেন ঊষসী রায় (Ushasi Ray) ও তাঁর মা। এর আগেও ‘দিদি নং 1’-এ এসেছিলেন ঊষসী। কিন্তু এবার সত্যিই কি মনের মানুষ খুঁজে পেলেন তিনি।

শোয়ের শুরুতেই রচনা জানতে চাইলেন ঊষসীর মায়ের কাছে, ঊষসী কি সত্যিই ছোটবেলায় শান্ত ছিলেন! কিন্তু ঊষসীর মায়ের মতে, কোনো দুষ্টুমি না করে কেউ বড় হতে পারে না। একবার ঊষসীর মা স্নান করতে গিয়েছিলেন। সেই সময় ঊষসী বাড়িতে একাই ছিলেন। তিনি খাবার জলের মধ্যে ডিটারজেন্ট মিশিয়ে ঢাকা দিয়ে রেখে দিয়েছিলেন। এছাড়াও একবার ড্রইং পরীক্ষা দিয়ে বেরিয়ে মায়ের সঙ্গে রাস্তা দিয়ে হাঁটছিলেন ঊষসী। সেদিন মা তাঁকে জিজ্ঞাসা করেন, ঊষসী ড্রইং পরীক্ষায় কি এঁকেছেন! ঊষসী জানান, তিনি আকাশ এঁকেছেন। তবে আকাশের রঙ তিনি দিয়েছিলেন লাল। এই কথা শুনে তো রচনার চমকানোর পালা।

তবে ঊষসীর অভিনয়ে আসার ক্ষেত্রে সবচেয়ে বেশি সমর্থন করেছিলেন তাঁর মা। ঊষসী জানিয়েছেন, তাঁর মা তাঁর শৈশবেই বুঝে গিয়েছিলেন, ঊষসীর মাথায় ঢুকে গিয়েছে অভিনেত্রী হওয়ার নেশা। ফলে তিনি নায়িকাদের শিক্ষাগত যোগ্যতার কথা বলতেন পড়াশোনায় মেয়েকে আগ্রহী করে তোলার জন্য। এমনকি মেয়ের খাওয়া দাওয়া ঠিক করার জন্য ম্যাগাজিনে বেরোনো ডায়েট চার্ট দেখিয়ে ঊষসীর মা বলতেন, নায়িকারা সব্জি খান, মাছ খান। এইভাবেই ঊষসীকে ছোট থেকে তৈরি করেছেন তাঁর মা। তবে এখন ঊষসীর কাছে তাঁর মা-বাবাই তাঁর সন্তান। সন্তানস্নেহে তাঁদের শাসন করেন তিনি, মা-বাবার খেয়াল রাখেন। মা ঊষসীর সবচেয়ে ভালো বন্ধু। ফলে মায়ের কাছে কোনো কথা লুকান না তিনি। তবে মজা করে ঊষসীর মা রচনাকে বলেছেন, যদি তাঁর কাছে কোনো গোপন তথ্য থাকে ঊষসীর সম্পর্কে, তা যেন তিনি শো শেষ হয়ে যাওয়ার পর ঊষসীর মাকে বলেন।

ঊষসীর মা রচনাকে তাঁর মেয়ের জন্য বর খোঁজার দায়িত্ব দিলেও বাড়িতে সবসময়ই মেয়েকে কেরিয়ার গড়তে উৎসাহ দেন। ‘দিদি নং 1’-এর এই বিশেষ পর্ব মিস করে গেলেও তা বর্তমানে দেখা যাবে জি ফাইভ অ্যাপে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media