Bengali SerialHoop Plus

Roosha Chatterjee: ‘একদম মানায়নি, বরকে ভাই মনে হচ্ছে’, বিয়ের ছবিতে কটাক্ষের শিকার অভিনেত্রী রুশা

পৌষ মাস কাটতেই ফের শুরু হয়েছে বাঙালির বিয়ের মরশুম। বিয়ের রেশ ছড়িয়ে পড়েছে তারকাদের মধ্যেও। আর এর মাঝেই সাতপাকে বাঁধা পড়লেন ‘তোমায় আমায় মিলে’ খ্যাত অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee) । গত ১৯ শে জানুয়ারি ছাদনাতলায় গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী। অভিনেত্রী নয়, বরং তাকে এখন প্রাক্তন বলাই ভালো। কারণ ইতিমধ্যে অভিনয় জগৎকে টাটা বাই বাই বলেছেন অভিনেত্রী। বিয়ের পর সংসার পাততে ভিনদেশে পাড়ি দিচ্ছেন অভিনেত্রী। তবে তার বিয়ে নিয়ে এবার পড়ল শোরগোল। পাত্রকে বয়সে ছোট মনে হচ্ছে, এই নিয়ে মিম ও কটাক্ষের ঝড় উঠেছে সমাজিক মাধ্যমে।

কয়েকদিন আগেই বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায় ও অনুরণ রায়চৌধুরী। বাড়ির পছন্দের পাত্রকেই বিয়ে করেছেন অভিনেত্রী। অনুরণ পেশায় একজন সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার। ওয়াসিংটনের সিয়াটলে থাকেন তিনি। তাঁরই সঙ্গে পরবর্তীতে প্রেম হয় এবং তারপর বিয়ে করেন দু’জনে। আর এর মধ্যেই তাদের বিয়ের ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। লাল বেনারসি ও গর্জাস ব্রাইডাল মেকআপে সেজেছেন অভিনেত্রী। অন্যদিকে পাত্রের পরনে সাদা পাঞ্জাবি। হাসিমুখে দুজনকে বিয়ের সাবেকি রীতিনীতি পালন করতে দেখা গেছে সেইসব ছবিতে। আর সেইসব ছবিতেই ঘটল নেটিজেনদের কান্ডকারখানা।

অভিনেত্রীর বিয়ের ছবি ভাইরাল হতেই একের পর এক কটাক্ষের তির ভেসে এল তাদের দিকে। অনেকেই আবার মিম বানালেন তাদেরকে নিয়ে। বিষয় একটাই, ছবিতে অভিনেত্রীর থেকে তার বরকে কম বয়স্ক মনে হচ্ছে। বিয়ের ছবিতে কেউ কমেন্ট করেছেন, ‘বরটাকে দেখে মনে হচ্ছে ওর থেকে ছোট, পুরো ভাই লাগছে’; অন্য আরেকজন লিখেছেন, ‘বরের গ্রোথ ঠিক হয়নি, আরেকটু বাকি আছে মনে হচ্ছে’; অন্যদিকে আরেকজন বলেছেন, ‘মানিয়েছে বেশ, তবে বরের বয়স কম লাগছে’। তবে তার অনেক ভক্ত তার বিরোধিতাও করেছেন। অনেকেই আবার অভিনন্দন জানিয়েছেন নবদম্পতিকে।

রুশাকে প্রথম দর্শকরা দেখেন ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকে ঋতাভরী চক্রবর্তীর বোনের চরিত্রে। এরপর ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। কিছুদিন আগেই ‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকে অতিথি শিল্পী হয়ে এসেছিলেন। তবে তাঁর অভিনয় কেরিয়ারের মাইলফলক বলা যেতে পারে ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকের ঊষসী চরিত্রটি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা