BollywoodHoop Plus

ছবিতে থাকা ছোট্ট মেয়েটি আজ বলিউডের জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

“প্রজাপতির ডানায় আঁকা ছিলো শৈশবের রঙ্গিন দিনগুলি, অশ্রুজলে ভিজে চোখের পাপড়ি সেই হারানো দৃশ্যাবলী।” – শৈশবের সময়ে ভেসে যেতে কে না চায়! তারকা থেকে সাধারণ মানুষ, সকলেই ফেলে আসা দিনের স্মৃতিতে ডুবে থাকতেই ভালোবাসে। অবসর সময়ে চায়ের কাপে ঠোঁট ডুবিয়ে সেইসব দিনের স্মৃতিতে মশগুল থাকা সকলেরই অভ্যেস। কারণ সেইসব দিনের স্বর্ণালী সকাল, রঙিন বিকেল কিংবা আদুরে মুহূর্ত- সবকিছুই মনের বৈকুণ্ঠে রাখা থাকে সযত্নে। আর এবার এমনই শৈশবের স্মৃতিতে ডুব দিলেন এক বিখ্যাত অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি অনেক পুরনো ছবি ভাইরাল হয়েছে ভীষণভাবে। ছবিতে দেখা যাচ্ছে, একটি গোলগাল মিষ্টি শিশুকন্যা আনন্দের সঙ্গে আপেল খাচ্ছে। তার পরনে কালো বর্ডারের লাল রংয়ের স্যান্ডো গেঞ্জি। চুল একটু বড়, তাই পরিপাটি করে বাঁধা আছে চুল। দুটি ছবি দেখা যাচ্ছে। একটিতে শিশুটির একহাতে আপেল আছে এবং অন্যহাতে আঙ্গুল দিয়ে সে ইশারা করছে। অন্য ছবিতে একদম মিষ্টি ভঙ্গিমায় তাকে আপেলে কামড় বসাতে দেখা যাচ্ছে। কিন্তু এই শিশুকন্যা আদতে কে? চিনতে কি পারছেন? না পারলে দেখুন বিস্তারিত।

এই ছবিতে থাকা বাচ্চা মেয়েটি বলিউডের এক বিউটি কুইন এবং জনপ্রিয় এক অভিনেত্রী। এমনকি একবার ‘হিরোইন অফ দ্য ইয়ার’ খেতাবও জিতেছেন তিনি। বর্তমানে রুপোলি ওয়ার্ডে থেকে দূরে থাকলেও নিজের ফ্যাশন স্টাইলিং এবং ওয়েবসিরিজে দেখা যায় তাকে। এখোনো আন্দাজ করতে পারেননি! ছবিতে থাকা মিষ্টি মেয়েটি আসলে করিশ্মা কাপুর। হ্যাঁ, করিনা কাপুরের দিদি করিশ্মা কাপুরের শৈশবের ছবি এটি। তিনি নিজেই এই ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ভক্তদের তরফেও এসেছে ভালোবাসা ও মুগ্ধতার প্রতিফলন।

শেষবার করিশ্মাকে ২০২২ সালে জি-৫ এবং অল্ট বালাজি-এর ‘মেন্টালহুড’ ওয়েবসিরিজে দেখা গিয়েছিল। সম্প্রতি ‘ব্রাউন’ নামের আরো একটি সিরিজে কাজ করেছেন তিনি। অভীক বড়ুয়ার লেখা বই ‘সিটি অফ ডেথ’-এর উপর নির্ভর করে তৈরি হবে ক্রাইম ড্রামা ‘ব্রাউন’। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেত্রী।